অবতক খবর,৩০ অক্টোবর: রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার মান উন্নয়নের লক্ষ্যে রাজ্য স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।যাতে মানুষ হাসপাতালেই সঠিক চিকিৎসা পরিষেবা পাচ্ছে কিংবা হাসপাতালের পরিকাঠো ক্ষতিয়ে দেখতে হঠাৎতি সাত সকালে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমা হাসপাতালে হাজির রাজ্যের সংখ্যা লঘু উন্নয়ন ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী গোলাম রব্বানি।

হাসপাতাল পরিদর্শন করেন তিনি। পরিদর্শনের পর ইসলামপুর মহকুমা হাসপাতালে পরিস্কার পরিচ্ছন্নতা নিয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালের চিকিৎসকদের সাথে কথা বলেন মন্ত্রী। মন্ত্রী গোলাম রব্বানি বলেন আজকে তিনি ইসলামপুর মহকুমা হাসপাতালে পরিদর্শনে আসেন মাননীয় মুখ্যমন্ত্রী হাসপাতাল গুলিতে নজর রাখার কথা বলেছেন। সেই কথা মত তিনি ইসলামপুর মহকুমা হাসপাতালে আজ সকালেই হঠাৎ পরিদর্শনে আসেন। রোগী ও রোগীর আত্মীয়দের সাথে কথাও বলেন।

ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের পানীয় জলের সমস্যার বিষয় নিয়ে মন্ত্রীকে জিজ্ঞেস করা হলে তিনি বিষয়টি জানতেন না। সংবাদ মাধ্যমের কাছ থেকে বিষয়টি জানার পরে তৎক্ষণাৎ ইসলামপুর মহকুমা হাসপাতালের সামনে দাঁড়িয়ে ফোন করেন ইসলামপুর মহকুমা হাসপাতালে সুপার ও ইসলামপুর মহকুমা শাসককে। এবং পানীয় জলের বিষয়টি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জন্য বলেন মন্ত্রী গোলাম রব্বানি।