হক জাফর ইমাম ::অবতক খবর :: ২১শে, ডিসেম্বর :: মালদা :: যুবতিকে অ্যাসিড ছুড়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে।আক্রান্ত যুবতি বর্তমানে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে মালদা শহরের পশ্চিম সুকান্তপল্লি এলাকায়।আক্রান্ত যুবতির নাম প্রিয়াঙ্কা সরকার (২০)। জানা গেছে, এক বছর তিন মাস আগে বুড়াবুড়ি তলার রাহুল ঘোষ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার।

গত অক্টোবর মাসে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় রাহুলের। এরপরেই রাহুলের পরিবারের লোকজন প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে প্রিয়াঙ্কার জেল হেপাজত হয়। গত রবিবার জেল থেকে ছাড়া পায় প্রিয়াঙ্কা। অভিযোগ, শুক্রবার রাতে বাড়িতে একা ছিলেন প্রিয়াঙ্কা।

সেই সময় রাহুলের পরিবারের লোকজন বাড়িতে ভাঙচুর চালিয়ে বাড়িতে থাকা সোনার গহনা ও নগদ টাকা লুঠ করে প্রিয়াঙ্কার গায়ে অ্যাসিড ঢেলে প্রাণে মারার চেষ্টা করে।

প্রিয়াঙ্কার পরিবারের লোকজন বাড়িতে ফিরে তাঁকে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভরতি করে। ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে মালদা ইংরেজবাজার থানায়। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।