নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই::২০ডিসেম্বর :: আশিকি টু ছবির মধ্য দিয়ে বলিউডে এন্ট্রি করেছিলেন শ্রদ্ধা কাপুর। শুরু থেকেই দর্শকদের মনে আলাদা করে জায়গা করে নিয়েছিলেন তার অভিনয় দিয়ে ।

এবার শ্রদ্ধা কাপুর কে দেখা যাবে এবিসিডি সিরিজের তৃতীয় ছবি স্ট্রিট ডান্সার থ্রী ডি -এ | মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার আর সেখানেই ডান্স দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন শ্রদ্ধা কাপুর এবং অভিনেতা বরুণ ধাওয়ান।

এরপরও নাকি অভিমান হয়েছে শ্রদ্ধার। তবে কারন টা কি সেটা জানা যাক । এই ছবির জন্য প্রথমে রেমো ডিসুজার পছন্দ ছিল ক্যাটরিনা কাইফকে কিন্তু তিনি তার সময় বার করতে না পারায় পরিচালক শ্রদ্ধা কাপুর কে এ্যাপ্রোচ করে।

শ্রদ্ধা কাপুর এই ছবিটি করতে রাজি হয়ে যায় এবং জোরকদমে প্রস্তুত করতে থাকে ।এর জন্য তিনি সাইনা নেওয়াল বায়োপিক করে দাঁড়িয়ে ছিলেন। প্রথমেই পরিচালক কেন তাকে অভিনয়ের জন্য অ্যাপ্রচ না করে ক্যাটরিনাকে অ্যাপ্রচ করেছিলেন সে জন্যই অভিমান হয়েছিল শ্রদ্ধার।

একথা একটি ম্যাগাজিনকে জানিয়েছেন বারুন ধাবান কিন্তু তিনি এও জানিয়েছেন তিনি শ্রদ্ধাকে তখন বলেছিলেন যে এটা ভাগ্যের ব্যাপার,যে পরিচালক কাকে তার সিনেমাতে জায়গা দেবে।

পরিচালকের মনের মতো করে এই ছবিতে নৃত্য এবং অভিনয় প্রদর্শন করেছেন শ্রদ্ধা কাপুর। পরিচালক খুবই খুশি হয়েছেন শ্রদ্ধা কাপুরের পারফরম্যান্সে। স্ট্রীট ডান্সার থ্রিডিতে বরুণ এবং শ্রদ্ধা কে ছাড়াও দেখা যাবে নোরা ফাতেহি ও প্রভু দেবা কে। আগামী বছর 24 শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি ।