অবতক খবর , সুজিত , হুগলীঃ-   শুভেন্দুর সভার পর সার্কাস মাঠ শুদ্ধিকরণের আয়োজন করলো তৃণমূল কংগ্রেস। যা নিয়ে তৃণমূলকে কড়া কটাক্ষ করলেন বিজেপির রাজ্য নেতা দীপাঞ্জন গুহ।

বুধবার হুগলীর চন্দননগরের মানকুন্ডু সার্কাস মাঠে বিজেপির প্রকাশ্য সমাবেশ আয়োজিত হয়। যেখানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সদ্য বিজেপিতে যাওয়া শুভেন্দু অধিকারী।

সভার আগে চন্দননগর তালডাঙ্গা মোড় থেকে এক মিছিলের আয়োজন করে। সেই মিছিলে “গোলি মারো” স্লোগান নিয়েই বিতর্কের সৃষ্টি হয়। আজ গভীর রাতেই এই স্লোগানের জেরে গ্রেপ্তার করা হয় হুগলী সাংগঠনিক জেলা বিজেপি যুব মোর্চার সভাপতি সুরেশ সাউ সহ দুই বিজেপি নেতা রবীন ঘোষ ও প্রভাত গুপ্তাকে। তৃণমূলের বক্তব্য বিজেপির ওই স্লোগান ও সভার জন্য চন্দননগর অশুদ্ধ হয়েছে।

তাই বৃহস্পতিবার সকাল থেকে চন্দননগর সার্কাস মাঠে শুদ্ধিকরন যজ্ঞের আয়োজন করে তৃণমূল। সকালে এই যজ্ঞে উপস্থিত ছিলেন চন্দননগরের তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী ইন্দনীল সেন। এদিন মোট ৩২কেজি কাঠ, ১০কেজি ঘি ও বেশ কয়েক ঘরা গঙ্গার জল দিয়ে এই শুদ্ধিকরণ অনুষ্ঠিত হয়।

এবিষয়ে বিজেপির রাজ্য নেতা দীপাঞ্জন গুহর বক্তব্য আমরা যারা বিজেপি করি তাঁরা সকলেই হিন্দুস্থানের বাসিন্দা। আমরা আবার কবে অচ্ছুৎ হয়ে গেলাম? তাই চন্দননগর সংষ্কৃতিমনষ্কা বিধায়কের কাছ থেকে এহেন শুদ্ধিকরন যজ্ঞ মেনে নেওয়া যায় না।