অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :-  মুর্শিদাবাদ জেলার রানিতলা থানার জীবনপুর গ্রামে ঘরের মধ্য থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ছাত্রীর দেহ । মৃত ছাত্রীর নাম সখিনা খাতুন । রানিতলা উচ্চ বিদ্যালয়ের এবারের নবম শ্রেণীর ছাত্রী সে । স্থানীয় সূত্রে খবর দিন চারেক আগে মৃত ছাত্রীর নানি মারা যায় । সেখানেই ছিল তারা , রবিবার সন্ধ্যায় নানীর বাড়ি থেকে নিজের বাড়ি আসে মৃত ছাত্রী ।

বাবা মহাসিন শেখ প্রায় দশ বছর আগে মারা গিয়েছে । রাত্রে বাড়িতে ওই ছাত্রী ও তার ছোট ভাই থাকার কথা থাকলেও বাড়ীতে সে একা ঘুমাই । ছোট ভাই বলে দিদি আমাকে রাত্রে বাড়িতে ঢুকতে দেয়নি , আমি রাত্রে আমার কাকার বাড়িতে ছিলাম । সকালে রেশন নিয়ে বাড়ি আসি দিদি তখনো ঠিক ছিল । আমার সঙ্গে হেসে হেসে কথা বলে ।

তারপর আমি মাঠ থেকে ঘাস নিয়ে এসে ছাগলকে খেতে দিয়ে বাড়ির পিছনে খেলতে যাই , কিছুক্ষণ পরে চেঁচামেচি আওয়াজ পেলে বাড়ি এসে দেখি দিদি ফাঁস দিয়েছে । মৃত ছাত্রীর প্রতিবেশী সম্পর্কে , তার ভাবি বলেন সকালে আমি তাকে ডেকে বাড়ির দরজা খুলতে বলি তখন সে বলে একটু পরে দরজা খুলছে ।

কিছুক্ষণ পরে আমি আবার হাসি দেখি তখনও দরজা খুলে নি , তখন জানালা দিয়ে উকি মারলে দেখতে পাই ঘরের ভিতরে গলায় ফাঁস লাগিয়ে তার দেহ ঝুলছে । গ্রামবাসীরা বলেন মৃত ছাত্রীর সমস্ত গ্রামবাসীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল , কারো সঙ্গে কোনো ঝামেলাই সে থাকত না ।

হঠাৎ করে ঘটনার পর মৃত ছাত্রীর মা অসুস্থ হয়ে পড়ে এবং কোনো কথা বলতে পারেনা । আত্মহত্যা না অন্যকিছু খতিয়ে দেখছে রানিতলা থানার পুলিশ ।

রানিতলা থানার পুলিশ প্রথমে মৃতদেহটি উদ্ধার করে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় এবং সেখান থেকে ময়না তদন্তের জন্য লালবাগ মহাকুমা হাসপাতালে পাঠানো হয় ।