অবতক খবর , শিব সংকর , বালুরঘাট :-   মহিলাদের সাথে দুর্ব্যবহারের অভিযোগ এক বিএসএফ জাওয়ানের বালুরঘাট ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্ত শিয়ালা এলাকায়। অভিযোগ গতকাল শিয়ালা এলাকার বাসিন্দা শিউলি মালি সীমান্ত লাগোয়া তাদের জমিতে জমির শ্রমিকদের দেখতে গেলে ওই বিএসএফ শিউলি মালির কাছ থেকে তার মোবাইল নম্বর চায়।

সেই নম্বর শিউলি মালি দিতে অস্বীকার করায় ঐ বিএসএফ জওয়ান শিউলি মালিককে ক্যাম্পে ধরে নিয়ে যেতে চায় বলে অভিযোগ। পাশাপাশি ওই জাওয়ান এর বিরুদ্ধে অভিযোগ তিনি প্রতিনিয়ত গ্রামের যুবতীদের সাথে দুর্ব্যবহার করেন।

 

গ্রামের অপর এক যুবতী মানসী মালি অভিযোগ করে যে ওই জাওয়ান কিছুদিন আগে এক সন্ধ্যা বেলায় মহিলার সাথে দুর্ব্যবহার করে পাশাপাশি তার শরীরে হাত দেবার চেষ্টা করে ওই জাওয়ান।সেই সময় মানসি ওইখান থেকে পালিয়ে এলে সেই যাত্রায় সে রক্ষা পায় বলে মানসী জানিয়েছেন। ওই এলাকার মানুষের কৃষিজমি শূন্যরেখা মাঝামাঝি এলাকায় থাকায় ওই জাওয়ান সীমান্তের গেটে ওই এলাকার মানুষকে হেনস্থা করবে বলে হুমকিও দেয় বলে অভিযোগ।

 

কাঁটাতারের ভিতর জমি থাকায় ওই এলাকার মানুষ হেনস্থার ভয়ে কাওকে অভিযোগও জানাতে পারছে না। তাই ওই সুযোগে ওই জাওয়ান তার অত্যাচারের পরিমাণ বাড়িয়ে দিয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ। এখন দেখার ওই এলাকার বাসিন্দারা কিভাবে ওই অত্যাচারী বিএসএফের হাত থেকে রক্ষা পাই ।