2021 শে পদ্ম ঝড় আনতে প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে বাড়িতে বাড়িতে জনসম্পর্ক অভিযানে সাংসদ কুনার হেম্ব্রম ।

অবতক খবর, সংবাদদাতা :: 2021 এর বিধানসভাকে পাখির চোখ রেখে সারা রাজ্যে শুরু হয়েছে বিজেপির “জন সম্পর্ক অভিযান”।আজ বৃহস্পতিবার ঝাড়গ্রাম লোকসভার লোকপ্রিয় সাংসদ মাননীয় কুনার হেম্ব্রমের উপস্থিতিতে বান্দোয়ান বিধানসভার বিভিন্ন অঞ্চলে শুরু হয় জন সম্পর্ক অভিযানের । বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার করেন প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে তিনি ।

বরাবাজার মন্ডল-2 এর বিভিন্ন বুথের বাড়িতে বাড়িতে গিয়ে মানুষের হাতে প্রধানমন্ত্রীর জনগনের উদ্দেশ্যে লেখা চিঠি তুলে দেন সাংসদ কুনার হেম্ব্রম , জেলা ও ব্লক নেতৃত্ব ।আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম লোকসভার লোকপ্রিয় সাংসদ মাননীয় কুনার হেম্ব্রম ,রাজ্য বিজেপির সদস্য রবীন্দ্রনাথ মাঝি, বান্দোয়ান বিধান সভার কনভেনার বিপ্লব চ্যাটার্জি ,কো-কনভেনার পার্শি মুর্মু, বরাবাজার মন্ডল-2এর সভাপতি লবসেন বাস্কে।

এই কর্মসূচি পালন করবে উপস্থিত ছিলেন দুই জেনারেল সেক্রেটারি নিশাপতি মাহাতো ও বৃন্দাবন মাহাতো, জেলা পরিষদ সদস্যা মনি মাহাতো ,বরাবাজার মন্ডল কমিটির অন্যতম সদস্য মদন গঁরাই,সিন্দরী অঞ্চল বিজেপির তরুন কার্যকর্তা রজনীকান্ত সিং ও অন্যান্য কর্মীবৃন্দ ।
ঝাড়গ্রাম লোকসভার সাংসদ কুনার হেম্ব্রম  বলেন ,”16 জুন থেকে 25 শে জুন পর্যন্ত সারা পশ্চিমবঙ্গের সমস্ত বুথে ও সমস্ত বাড়িতে বিজেপির এই কর্মসূচি চলছে । প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি প্রত্যেকের বাড়িতে পৌঁছে দিয়ে এই ছয় বছরে বিজেপির নানা জনহিতকর প্রকল্পের কথা মানুষের কাছে তুলে ধরা হচ্ছে।এছাড়াও মানুষের অভাব অভিযোগের কথা শুনে তার সমাধানের কথাও বলা হয়েছে ।

বরাবাজার মন্ডল কমিটির জেনারেল সেক্রেটারি বৃন্দাবন মাহাতো বলেন -“আজকের এই কর্মসূচিতে এলাকার মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে।মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি জানান দিচ্ছে যে আগামী 2021 এর বিধান সভায় বিজেপি বাংলার ক্ষমতায় আসছে ।”