অবতক খবর,২৮ মে: আমায় টাকায় বিক্রি করা যাবে না ,মোদির মঞ্চে সরাসরি বক্তব্য রাখলেন সন্দেশখালির রেখা !কেনো তার প্রধানমন্ত্রীর সভায় এমন বক্তব্য?

দিল্লী বাড়ির লড়াইয়ে প্রথমবার কলকাতায় ভোট প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।পঞ্চম দফা লোকসভার পর আরেকবার দিল্লী বাড়ির লড়াইয়ে মুখ্যমন্ত্রীর মুখোমুখি হয়ে কলকাতায় রোড-শো ও জনসভা করবেন মোদী

স্থানীয় সূত্রের খবর অনুযায়ী , দিল্লী বাড়ির লড়াইয়ে আরেকবার দেখা মিললো প্রধানমন্ত্রীর। আজ অর্থাৎ মঙ্গলবার তিনি কলকাতায় রোড শো করবেন ।তাঁর আগে দুটি জনসভা করবেন তিনি বারাসাত ,এবং যাদবপুর কেন্দ্রে ।

বারাসাতের প্রার্থী স্বপ্না মজুনদার এবং বসিরহাটের প্রার্থী রেখা পাত্র—–উভয়ের জনসভা করবেন প্রধানমন্ত্রী ।এইদিন রেখে পাত্রের সভার প্রচারে এসে সভা শেষে সোনা গেলো মোদীর মুখে রেখা বন্দনা ।রেখাকে মা দুর্গার পূজারী এবং বাহাদুর বেটি বলে মন্তব্য করতে সোনা যায় প্রধানমন্ত্রীকে ।দুপুর ৩ টে নাগাদ বারাসাতের মঞ্চে ওঠেন মোদী । কিন্তু তাঁর আগে মঞ্চে ভাষণ দেন রেখা পাত্র ।
তিনি তৃণমূলকে নিশানা করে বলেন “আপনাদের কাছে নতুন করে কিছু বলার নেই । আপনাদের এই বোনকে কালিমালিপ্ত করা হচ্ছে “।
এই বোন ২ হাজার টাকায় বিক্রি হয়নি আর হবেও না । সবসময় আপনাদের পাশে থাকবে ।এই প্রতিজ্ঞা করছি মোদীজিকে আরেকবার প্রধানমন্ত্রী করতে হবে । তৃণমূলের যারা অভিযোগ করেছে তাদের জবাব দিতে হবে।সেই জন্য এই জনসভা । প্রস্তুতি নিন ।
এই বসিরহাট আমরা গিফ্ট করবো তাঁকে বললেন বিজেপি প্রার্থী রেখা পাত্র।