অবতক খবর,৮ এপ্রিলঃ রাজ্যজুড়ে চলছে চুরি আর তোলাবাজি। চাকরি থেকে শিক্ষা এখানে সবই বিক্রি হয়, বাংলার ছেলেরা দলে দলে অন্য রাজ্যে কাজের জন্য পাড়ি দিচ্ছে, এখানে কাজ নেই। সকল শিল্পগুলো নষ্ট হয়ে পড়ছে, নতুন শিল্প নেই অথচ সারা দেশে বছরে দুকোটি চাকরি ও রাজ্যে বছরে দুলক্ষ চাকরি না দিয়ে তৃণমূল বিজেপি সব দোষ ঢাকতে নতুন করে শুরু করেছে ধর্মীয় বিভাজনের রাজনীতি।

এই সবের বিরুদ্ধে সরকারের কাছে জবাব নিতে এই রাজ্যের যুবকেরা আগামী ১৩ই এপ্রিল শিলিগুড়ির উত্তরকন্যা অভিযান করবে – চোপড়ায় এসে এভাবেই পথসভায় তীব্র বিঁধলেন যুব ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য কলতান দাসগুপ্ত।

আগামী ১৩ই এপ্রিল যুবদের উত্তর কন্যা অভিযানের প্রচারে DYFI চোপড়া উত্তর ও দক্ষিণ লোকাল কমিটির পক্ষ থেকে হাপতিয়া গছ এলাকায় মিছিল কর্মীসভা ও পথসভা করা হয় শনিবার।

এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন যুব ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য কলতান দাসগুপ্ত, রাজ্য সম্পাদকমণ্ডলী সদস্য গৌতম বর্মন, জেলা সম্পাদক ইন্দ্রজিৎ বর্মন, জেলা সভাপতি সামি খান সহ DYFI কর্মী সমর্থকরা। হাপতিয়া গছে মিছিল সংগঠিত করে হাপতিয়া গছ জুনিয়র হাইস্কুল মাঠে কর্মীসভা অনুষ্ঠিত হয়, তারপর হাপতিয়া বাজারে একটি পথসভা সংগঠিত করা হয়।