অবতক খবর,২০ ডিসেম্বর: 100 দিনের কাজের অস্বচ্ছতার অভিযোগ তুলে সরব হলেন বিজেপি গ্রাম পঞ্চায়েত সদর্শরা। অভিযোগ তাদের সংসদ এলাকায় 100 দিনের কাজ করছেন প্রধান বলে অভিযোগ বিরোধী সদস্যদের। আর সেই অভিযোগে আজ সোমবার বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের প্রধান এর ঘরে বিক্ষোভ দেখালেন বিরোধী বিজেপি পঞ্চায়েত সদস্যরা।

বিজেপি পঞ্চায়েত সদস্যদের অভিযোগ পঞ্চায়েত প্রধান বিভিন্ন বিজেপি গ্রাম পঞ্চায়েত সদস্যদের এলাকায় 100 দিনের কাজ করাচ্ছেন নিজের মর্জি মতো বিরোধী সদস্যদের না জানিয়ে। দীর্ঘদিন এই অভিযোগ প্রধানের কাছে করলেও প্রধান সে বিষয়ে পদক্ষেপ না নেওয়ায় আজ বিরোধী বিজেপি পঞ্চায়েত সদস্যের প্রধানের ঘরে গিয়ে তাদের ক্ষোভ প্রকাশ করেন ।

এছাড়া তারা আরো জানায় জেলা সমর্থ থেকে বালুরঘাট ভিডিও কাছে এই বিষয়টি তারা জানিয়েছেন। যদিও প্রধান এই বিষয়ে অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন ওই পঞ্চায়েত সদস্যদের দীর্ঘদিন পঞ্চায়েতে আসেন না তাই তার গ্রাম পঞ্চায়েত এলাকায় কোন মানুষ যাতে 100 দিনের কাজে বঞ্চিত না হন সেই কারণেই তাকে নিজে উদ্যোগ নিয়ে 100 দিনের কাজ করাতে হচ্ছে। অভিযোগ পাল্টা অভিযোগেই এখন সরগরম বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েত।