হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদহ ::    থমকে গিয়েছে মানুষের দৈনন্দিন জীবন।মানুষকে ঘরবন্দী হয়ে থাকার কথা বলা হলেও খিদের যে জালা তা কি করে থামায়। বন্ধ হয়ে পরেছে কাজ।রোজগার না থাকায় চিন্তা পরেছে ক্ষৌরকার(নাপিত) এই অবস্থায় এই কাজের সাথে যুক্ত প্রায় ৭০ জন কর্মী বন্ধ দোকান এই পরিস্থিতিতে সংসার চালানো দায় হয়ে পরেছে।

হবিবপুর ব্লকের আইহো কেশ শিল্পী সমিতি সঙ্গে যুক্ত আইহো,মুচিয়া, ঋষিপুর এলাকার সদস্যরা এদিন সোমবার তাদের এই ক্ষৌরকারে সাথে যুক্ত থাকা সদস্যরা একটি সারক লিপি নিয়ে হাজির হয়ে ছিলেন হবিবপুর ব্লক প্রশাসনিক ভবনে।স্যোসাল ডিস্টেন্স বজায় রেখে তারা প্রথমে আইহো অঞ্চলের একত্রিত হয়ে ফেষ্টোন ব্যানার লাগিয়ে তাদের আবেদন কথা সকলের সামনে তুলে ধরেন। পরে লিখিত ভাবে একটি সারক লিপি জমা দিলেন ব্লক অফিসে।

এদিন ক্ষৌরকার রাজকুমা প্রামাণিক বলেন ৪২ দিন ধরে আমাদের কাজ বন্ধ সংসার চালানো দায় হয়ে পরেছে এই কাজের সাথে ৭০ জন কর্মী শুধু না এই ৭০ টি পরিবার এই কাজের সঙ্গে যুক্ত। কি করে চলবে সংসার এই পরিস্থিতিতে আমারা সরকারে দৃষ্টি আকর্ষণ করতে এদিন হবিবপুর প্রশাসন বিডিও হাতে সারক লিপি তুলেদিয়েছি যাতে এই অবস্থায় আমাদের আর্থিক সাহায্য ব্যাবস্থা করে আমাদের পাশে দারানো আবেদন জানিয়েছেন।