৬৫ বছরের বৃদ্ধ মহিলা কর্মীকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

অবতক খবর, সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর :- বেশ কয়েকদিন ধরে পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার বিস্তীর্ণ এলাকার বিজেপি তৃণমূল সংঘর্ষ উত্তপ্ত ছিল, এবার তার কাটতে না কাটতে ফের একবার বিজেপি ৬৫ বছরের বৃদ্ধ মহিলা কর্মীকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে, শুধু তাই নয় এই ঘটনার সঙ্গে স্থানীয় এক সিভিক ভলেন্টিয়ার যুক্ত রয়েছে এমনই অভিযোগ। এমনই এক ঘটনা ঘটলো পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার বাসবনি এলাকায়।

আহত বিজেপি মহিলা কর্মী কোকিলা ঘড়াই এর অভিযোগ তৃণমূলের কিছু মহিলা আমার বাড়ির উপর চড়াও হয় এবং আমাকে বেধড়ক মারধর করতে থাকে । শুধু তাই নয় আমার বৌমাকে ও শারীরিক নির্যাতন করা হয়, আমি বাধা দিতে গেলে আমাকে বাইরে টেনে বেধড়ক মারধর করা হয়,পরে আমাকে পেচ্ছাপ খাওয়ানো হয়,শুধু তাই নয় এরপর গোটা রাত বাইরে পড়ে থাকে সে অবশেষে দাঁতন থানার পুলিশ এসে ওই বৃদ্ধ বিজেপি কর্মীকে উদ্ধার করে দাঁতন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় বলে জানান ওই বৃদ্ধ মহিলা বিজেপি কর্মী।

যদিও এই ঘটনার অস্বীকার করেছেন 5 নম্বর অঞ্চল সভাপতি সুশান্ত কুমার ঘোষ। তার বক্তব্য আমাদের শীর্ষ নেতৃত্বের নির্দেশ রয়েছে এলাকায় কোন রকম ভাবে অশান্তি সৃষ্টি না করার। এটা বিজেপির চক্রান্ত। এই ধরনের ঘৃণ্য ধরনের কাজ নিজেরাই করে তৃণমূলকে বদনাম করার চেষ্টা করছে।

অন্যদিকে স্থানীয় বিজেপি নেতা মৌসাব মল্লিক জানান খড়গপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন ভোটে জেতার পর থেকেই এলাকায় তাণ্ডব চালিয়ে বেড়াচ্ছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনীরা, তার এটা প্রতিফলন, এটা সমগ্র দাঁতন এলাকার লজ্জাজনক, এটার আমরা সুবিচার চাইছি।