অবতক খবর , পিন্টু প্যাটেল , পূর্ব বর্ধমান:-   পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের পালিশগ্রামে ৬০০ টাকা দিলেই আপনি পেয়ে যাবেন আধার কার্ড। এই দুর্গাপুজো মরসুমে রমরমিয়ে সেরকমই ব্যবসা করছিলেন একটি অবৈধ আধার কার্ড তৈরি করার গ্যাং।

মঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক মিথুন ঘোষ গোপন সূত্রে খবর পান ৫০০ থেকে ৬০০ টাকা দিলেই মঙ্গলকোটের পালিশগ্রামে তৈরি হচ্ছে নতুন আধার কার্ড। কিন্তু সরকারিভাবে বর্তমানে আধার কার্ড তৈরি বন্ধ রয়েছে।

তাই তিনি তড়িঘড়ি মঙ্গলকোটের পালিশগ্রামে হানা দেয় বিশাল পুলিশবাহিনী নিয়ে। সেখান থেকে একটি ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার আটক করেছে মঙ্গলকোট থানার পুলিশ ।পাশাপাশি ৬ পান্ডা কে গ্রেফতার করেছে। মঙ্গলকোট থানার এই বড়োসড়ো সফলতা সাধুবাদ জানিয়েছেন মঙ্গলকোটের মানুষজন।

গ্রেপ্তার হওয়া ৬ ব্যক্তির নাম ১) মোরসেলিম শেখ, বয়স ১৮ ,বাড়ি কৈতন, ২) নুর আলম শেখ, বয়স ১৮বাড়ি কৈতন, ৩) রবিউল আলম শেখ বয়স ২৯ বাড়ি নিমতা, ৪) তাহের সেক, বয়স ২৫ বাড়ি পালিশগ্রাম ৫) শামীম সেখ বয়স ২২ বাড়ি ধরমপুর ৬) দেবজ্যোতি মল্লিক বয়স ২৯ বাড়ি বর্ধমান। আজ প্রত্যেককে বিচারবিভাগের জন্য পাঠানো হয়েছে কাটোয়া আদালতে।

স্থানীয় মানুষের অভিযোগ মঙ্গলকোটের পালিশগ্রামের ইজাজুল শেখ এর বাড়িতে ৫০০ থেকে ৬০০ টাকা দিলেই যেকোনো মানুষের আধার কার্ড পাচ্ছিল। পুলিশ ওই অবৈধ চক্রটিকে ধরেছে ,সাধারণ মানুষ পুলিশের এই ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা করেন।