অবতক খবর,মালদা,২৬ জুলাইঃ ৫০ হাজার টাকার দাবি করে এক গৃহবধূকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে । এই অত্যাচারের ঘটনার দুই দিনের মাথায় চিকিৎসারত অবস্থায় মালদা মেডিকেল কলেজে মৃত্যু হয় ওই গৃহবধুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মানিকচক থানার এনায়েতপুর এলাকায় । মৃত গৃহবধুর পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত শ্বশুর, শাশুড়ি এবং দুই ননদের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সাবিনা ইয়াসমিন (৩৪) । তার স্বামী নাসিমুল মোমিন দিল্লীতে দিনমজুরির কাজ করেন। বর্তমানে সেখানেই কর্মরত রয়েছে নাসিমুল। তাদের আট এবং চার বছরের দুই নাবালক ছেলেমেয়ে রয়েছে।

মৃত গৃহবধুর এক দিদি নুরশেদা বিবি পুলিশকে অভিযোগে জানিয়েছেন, তার বোনকে শ্বশুরবাড়ি থেকে ৫০ হাজার টাকা আনার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিচ্ছিল। সেই টাকা দিতে না পারায় , গত সোমবার শ্বশুর শাশুড়ি এবং দুই ননদ মিলে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। মাথায় আঘাত লাগে তার বোনের। এরপর রাতেই চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজে ভর্তির ব্যবস্থা করা হয়। চিকিৎসারত অবস্থায় বুধবার সকালেই মৃত্যু হয় সাবিনা ইয়াসমিনের।

মৃত গৃহবধুর পরিবারের অভিযোগ, যেহেতু জামাই ভিন রাজ্যে দিনমজুরির কাজ করতো। সেইজন্য শ্বশুর বাড়িতে সাবিনা ইয়াসমিনের ওপর দীর্ঘদিন ধরে অত্যাচার চালাচ্ছিল শ্বশুর নাবিউল মোমিন, শাশুড়ি সাকিরুন বিবি এবং দুই ননদ তাসলিমা খাতুন ও সাইরুন খাতুন। তারাই সাবিনা ইয়াসমিনকে পিটিয়ে খুন করেছে বলেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন মৃত গৃহবধুর পরিবার। পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন মৃতের পরিবার।