অবতক খবর , উত্তর দিনাজপুর :      ৪ দফার দাবির ভিত্তিতে বুধবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লক অফিসে ডেপুটেশন প্রদান করলো ব্লক তৃণমূল কংগ্রেস। এদিন তৃণমূল কার্যালয় থেকে প্রতিবাদ মিছিল করে এসে বিডিও অফিসে বেশ কিছু সময় ভিক্ষোভ সমাবেশ করার পড় বিডিওর কাছে স্মারক লিপি তুলে দেওয়া হয়।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ কালিয়াগঞ্জ ব্লকের ৮ টি গ্রাম পঞ্চায়েত মধ্যে ৭টি পঞ্চায়েত বিজেপি ও কংগ্রেসের দখলে রয়েছে। সেখানে গরীব মানুষদের জন্য আবাস যোজনা প্রকল্পের যে তালিকা প্রকাশ হয়েছে সেখানে অনেক গরীব মানুষদের নাম নেই। ঘর পাইয়ে দেওয়ার নাম করে টাকা- পয়সা নেওয়া হচ্ছে তা অবিলম্বে বন্ধ কররে হবে। আধার লিঙ্ক করার ক্ষেত্রে PS সদস্যদের মাধ্যমেউ যাহাতে হয় তার ব্যবস্থা করতে হবে। তারি প্রতিবাদে আজ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্যের বিডিও প্রসূন কুমার ধারা কাছে ডেপুটেশন প্রদান করে তৃণমূল কংগ্রেস।

এদিন অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কো- মেন্টর অসিম ঘোষ,তৃণমূল নেতা উত্তম ঘোষ,বাপ্পা সরকার, প্রবোধ দেবসর্মা সহ অন্যান্যরা। এদিন যাতে কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে ব্লক অফিসে পুলিশ মতায়ন করা হয়। এদিকে বিষয় গুলি খতিয়ে দেখা হবে বলে জানান বিডিও প্রসূন কুমার ধারা।