অবতক খবর,২১ এপ্রিলঃ সুন্দরবনের চাড়াল খালির চন্দনপুর সমাজ উন্নয়ন সংঘ হতে অসিত মন্ডলের বাড়ি পর্যন্ত ৪ কিলোমিটার রাস্তা টেন্ডার হয়েছে কিন্তু কাজ হয়নি: অভিযোগ গ্রামবাসীদের।

ভোট আসে ভোট যায় নেতা মন্ত্রীদের প্রতিশ্রুতির বন্যা বয়ে যায় কিন্তু কাজের কাজ সবই বাকি রয়ে যায়। এমন চিত্র দেখা গেল উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ বিধানসভার চাড়ালখালীতে। সেখানে চন্দনপুর সমাজ উন্নয়ন সংঘ হতে অসিত মন্ডলের বাড়ি পর্যন্ত রাস্তাটি ৪ কিলোমিটার ।

২০০৯ সালে আইলা হয়ে গেছে তাতে বিধ্বস্ত হয়েছিল এই রাস্তা। এই রাস্তায় আনুমানিক ২০০ ঘর ফ্যামিলি বাস করে। যার টেন্ডার পাস হয়ে গেছে অনেক দিন আগে টাকা তুলেও খাওয়া হয়ে গেছে বলে গ্রামবাসী তথা বিরোধীরা অভিযোগ করেছেন। বিধানসভা ভোটের পর বিজয় মিছিল ও হরি মন্দির এ যাওয়ার পথে বিধায়ক দেবেশ মন্ডলকে স্থানীয় মানুষজন গলায় মালা পরিয়েছিলেন, ও সেই সাথে সাথে রাস্তার দাবী ও করেছিলেন। বিধায়ক প্রতিশ্রুতিও দিয়েছিলেন কিন্তু কাজ হয়নি।

তাই সবিতা প্রামানিক মাধবি মন্ডল মনোরঞ্জন মন্ডল সহ গ্রামবাসীরা। আগামী দিনে তারা দাবি রেখেছেন নো রাস্তা নো ভোট। বিরোধীদের পক্ষ থেকে প্রণব মুখার্জি তিনি জানিয়েছেন সাধারণ মানুষ তাদের ন্যায্য দাবির জন্য বিক্ষুব পথ অবরোধ ইত্যাদি কর্মসূচি গ্রহণ করেছেন। সুন্দরবনথেকে প্রতিনিধি সুকান্ত দাস সুন্দরবন।