অবতক খবর,মালদা,২৩ মার্চ: মালদা হ্যান্ডিক্যাপড সোসাইটির উদ্যোগ এবং একটি ফার্টিলাইজার কোম্পানির সহযোগিতায় ৩০ জন বিশেষ চাহিদা সম্পন্ন পুরুষ ও মহিলাদের মধ্যে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ।

বুধবার রাতে মালদা শহরের রথবাড়ি এলাকায় বাণিজ্য ভবনের সভাকক্ষে একটি অনুষ্ঠানের মাধ্যমে বিতরণ করা হয় প্রয়োজনীয় সামগ্রী। প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

উপস্থিত ছিলেন, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ও সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন, মালদা ডিভিশনাল অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবতোষ মন্ডল, মালদা মার্চেন্টস চেম্বার অফ কমার্সের সভাপতি জয়ন্ত কুন্ডু, সম্পাদক উত্তম বসাক, মালদা রেডক্রসের সভাপতি ডা: ডি সরকার, মালদা হ্যান্ডিক্যাপড সোসাইটির সভাপতি অনুরাধা সেনগুপ্ত, সহ-সভাপতি কৌশিক ঘোষ, সম্পাদক ডা: সুনির্মল ঘোষ,ইফকো কোম্পানির ফিল্ড ম্যানেজার সৌমিক মন্ডল, ফিল্ড অফিসার নীলাঞ্জন রক্ষিত, বিশিষ্ট সমাজসেবী প্রসেনজিৎ দাস সহ অন্যান্য সমাজসেবীরা।

এদিন একটি অনুষ্ঠানের মাধ্যমে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত বিশেষ চাহিদা সম্পন্ন পুরুষ ও মহিলাদের হুইলচেয়ার, ক্রাশ, ব্লাইন্ড স্টিক সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। বিশেষ চাহিদা সম্পন্ন পুরুষ ও মহিলাদের মধ্যে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করার উদ্যোগকে সাধুবাদ জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

আরো বেশি করে সমাজ কল্যাণ কাজ করে মানুষের পাশে থাকার আস্বাস দেন ইফকো ফিল্ড ম্যানেজার সৌমিক মন্ডল।