অবতক খবর,১১ আগস্টঃ ২০১৪ সালে একটি মামলায় বারাসত আদালতে হাজিরা দিতে বুধবার এলেন পি.সি সরকার জুনিয়র।জীবনে কোনদিন যা হয়নি তা রাজনীতিতে এসে হয়েছে,তার কাছ থেকে রাজনীতি বর্তমানে অনেকটাই দূরে,তা তার কথাবার্তায় ফুটে উঠলো।২০১৪ সালে তিনি যখন রাজনীতিতে পা রেখেছিলেন,বিজেপির হয়ে প্রার্থী হয়েছিলেন সেইসময় তার বক্তব্য উপরে একটি মামলা হয়,সেই মামলাতেই আন বারাসত আদালতে হাজিরা দিতে আসেন।

পি সি সরকার জানান তার নামে একটি ফলস কেস হয়েছিলো সেই কেসে তিনি হাজিরা দিতে এসেছেন,রাজনীতিতে কেন আর না? উত্তরে বলেন আপনি চাইলেন না,আমার থেকে ভালো ক্যান্ডিডেট পেয়ে গেছেন,আপনারা সুখে আছেন,আমি আপানাদের মতই একজন ভুক্তভোগী।

সাম্প্রতিক যা ঘটছে রাজ্যে তা নিয়ে বলেন সব ভালো জিনিস হচ্ছে, ঈশ্বর যা করে মঙ্গলের জন্য করে।প্রাক্তন শিক্ষামন্ত্রীর সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন আমি শিক্ষামন্ত্রী নই,আমি একজন শিক্ষিত লোক।গণতন্ত্রে আপনারা সকলে মিলে সরকার বানিয়েছেন,এখন সরকারের নিন্দা করবেন কেন? আমিও একজন সরকার, পি.সি সরকার।

আপানাদের মধ্যেই কেউ একজন আমার নামে ফলস কেস করেছিলো যারা জন্য আমায় আসতে হল,অন্যের কথা আমার কাছে জিজ্ঞেস করছেন কেন? সরুন এখান থেকে, এই বলেই আদালত থেকে বেড়িয়ে যান যাদু সম্রাট পি সি সরকার জুনিয়র।।