অবতক খবর,৯ আগস্টঃ ১৯৪২-এর ভারত ছাড়ো আন্দোলনের ৮০তম বর্ষপূর্তিতে অমর শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে বিজেপি-তৃণমূল । সকাল ৯.৩০ এ মাতঙ্গিনী হাজরা শহিদ বেদিতে তৃণমূলের পক্ষথেকে মাল্যদান করেন জেলা সভাপতি সৌমেন মহাপাত্র পরে সকাল ১০.১০ এ হাসপাতাল মোড় থেকে বানপুকুর পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করেন শুভেন্দু অধিকারী ।

এখনও পর্যন্ত চলছে বিজেপির বর্ণাঢ্য শোভাযাত্রা দুই রাজনৈতিক দলের শ্রদ্ধা জ্ঞাপন ঘিরে উত্তপ্ত তমলুক শহর । অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে তমলুক জুড়ে ।

প্রসঙ্গত গত বছর দুই রাজনৈতিক দলের শ্রদ্ধা জ্ঞাপন ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল তমলুকের বেনিয়াপুকুর চত্বরে কারণ দুই রাজনৈতিক দলের মিছিল একই সময়ে উপস্থিত হওয়ায় পরিস্থিতি সামালদিতে হিমসিম খেয়েছিল পুলিশ । এবছর দুই রাজনৈতিক দলকে শ্রদ্ধা জ্ঞাপনের অনুমতি দেয়া হলেও দুই দলকেই দুটি ভিন্ন সময় বেধে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে ।

তমলুকের বেনেপুকুরে শহিদ মাতঙ্গিনী হাজরা শহীদ বেদিতে মাল্যদান করে মমতা অভিষেক অনুব্রত সহ রাষ্ট্রদ্রোহী হিসেবে তৃণমূলকে আক্রমণ করে তিনি বলেন,শহীদ বেদিকে সামনে রেখে বলছি, পিসি ভাইপো ব্যগ গোছাও , CPIM কে তাড়িয়েছি । এই রাস্ট্রবিরোধী সরকারকে আমরা তাড়াবোই । তমলুকে ভারত ছাড়ো আন্দোলনের ঐতিহাসিক সমাবেশে যোগ দিয়ে মমতা অভিষেক সম্পর্কে এরুপ মন্তব্য করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

অনুব্রত মণ্ডলের সিবিআই তদন্ত এবং ডাক্তারি পরীক্ষা নিয়ে শুভেন্দু অধিকারী বলেন,৮ বার ডাকার পরও যে হাজীরা না দেয়, র্চাজসীটে যার নাম নথিভুক্ত হয়েছে তাকে ব্যাগ গোছানোর সময় না দেওয়াই উচিত এক কাপড়েই তুলে নেওয়া উচিত । পার্থ চ্যাটার্জি সিন্ডিকেট হওয়ার পরে মমতা বন্দ্যোপাধ্যায় সবাইকে দিয়ে আর মিথ্যা কথা বলাতে পারবেন না ।

কারণ SSKM এ যে ৭ জন ডাক্তার অনুব্রতর শারীরিক চিকিত্সার জন্য নিয়োগ করা হয়েছিল তার মধ্যে ৪ জন মিথ্যা রিপোর্ট দিতে পারবেননা স্পষ্ট বলেদিয়েছেন, অনুব্রত মণ্ডলের সিবিআই তদন্ত নিয়ে এমনই মন্তব্য করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।