অবতক খবর,৩০ এপ্রিল,সিঙ্গুর: হরিপালের কানগই থেকে ডানকুনি দুর্গাপুর এক্সপ্রেস ওয়ে পর্যন্ত দুর্ঘটনা প্রবন জায়গা। তাই এই দীর্ঘ ২০ কিলোমিটারের মধ্যে রাস্তা পারাপারের জন্য গোটা ১৫ টি সাবওয়ের দাবিতে এদিন সকালে এক্সপ্রেস ওয়ের ওপর মিছিল করলেন রাজ্যের মন্ত্রী তথা সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্না। আর এই মিছিলের জন্য দীর্ঘ কয়েকঘন্টা যানজটের সৃষ্টি হয় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে।

সিঙ্গুর থেকে ডানকুনি অবধি কলকাতা অভিমুখী রাস্তা মিছিলের জন্য গাড়ি চলাচল নিয়ন্ত্রিত হয় সকাল থেকে দুপুর পর্যন্ত। এদিন কয়েক হাজার তৃণমূল কর্মী সহ পাশে সহধর্মিনী হরিপালের বিধায়ক করবী মান্নাকে নিয়ে এদিন পদযাত্রা করেন বেচারাম। চন্ডীতলার বিধায়ক স্বাতী খন্দকার ও মিছিলে ছিলেন। ছিলেন ডানকুনি পৌরসভার চেয়ারম্যান হাসিনা সবনাম , ডানকুনি শহরের সভাপতি প্রকাশ রাহা, ছিলেন কাউন্সিলর কল্লোল ব্যানার্জী, কবিরুল আলম, হাসান মন্ডল, মমতা মুখার্জি।।

বেচারাম বলেন দুর্গাপুর এক্সপ্রেসওয়ে তৈরি হওয়ার পর থেকে প্রায় ৩৫০০ মানুষ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, ১৫০০ মানুষের অঙ্গহানি হয়েছে, ৬০০০ গবাদি পশু মারা গেছে রাস্তা পার হতে গিয়ে। কেন্দ্রীয় ভুতল পরিবহন মন্ত্রকের কাছে চিঠি লিখেছি। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। ২০২১ সাল থেকে আমরা এই সব দাবি নিয়ে আন্দোলন করছি। কিন্তু কেন্দ্র কিছু করছে না। সার্ভিস রোডও পুরোপুরি তৈরি হয়নি। আগামী দিনেও আমাদের আন্দোলন চলবে।