অবতক খবর,১৭ ফেব্রুয়ারি : ১৪ দিনের জেল হেফাজত শেষে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ কে আবারও নগর দায়রা আদালতে আজ পেশ করা হল। গতকালই প্রেসিডেন্সি জেলে গিয়ে দীর্ঘক্ষণ ইডি-র জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছে কুন্তল ঘোষ। ইডি সূত্রে জানা গিয়েছে, ২৫ জন এজেন্ট এর নাম পাওয়া গেছে যারা রাজ্য জুড়ে বিভিন্ন জেলা থেকে একাধিক ক্যন্ডিডেডদের টাকা কুন্তল ঘোষকে দিয়েছেন। তাদের মধ্যে ৮ জনকে এর মধ্যেই জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করা হয়েছে।

আপার প্রাইমারীর জন্য ৮ লাখ টাকা, প্রাইমারীর জন্য ৭ লাখ টাকা এজেন্ট দের থেকে নিতেন কুন্তল ঘোষ। এজেন্ট দের জিজ্ঞাসাবাদ করে জানাগেছে, তারা যে ক্যন্ডিডেডদের নাম কুন্তল কে দিয়েছিলেন ডকুমেন্ট ভ্যারিফিকেশন থেকে শুরু করে মেরিট লিস্ট-এ তাদের নাম তুলে দিয়েছিলেন কুন্তল ঘোষ। সেই প্যানেলই বাতিল করেছেহাইকোর্ট। প্যানেল বাতিল করার পরও হাইকোর্ট থেকে সুবিধা পাইয়ে দেবার জন্য ১ থেকে ২ লাখ টাকা নেওয়া হয়েছিল। ইডি এজেন্ট দের জিজ্ঞাসাবাদ করে কারা কত টাকা দিয়েছে, কাদের নাম মেরিট লিস্ট-এ এসেছে, তাদের তালিকা তৈরি করছে। আজ এই সমস্ত তথ্যই পেশ করা হবে আদালতে। এর আগের দিন ইডি কোর্টে দাবি করে কুন্তল পার্থ কে ১০ লাখ টাকা দিয়েছে। তার সঙ্গে মানিক-কেও কোটি-কোটি টাকা দিয়েছিল কুন্তল। কুন্তল এর থেকে ৩ জন এই টাকা নিয়ে গিয়ে মানিক কে দিয়েছে সেই নাম ইডি পেয়েছে। তাপস মন্ডল দাবি করেছেন কুন্তল কে তিনি ১৯ কোটি টাকা দিয়েছেন।

আজ আদালতে হাজিরার পূর্বে কুন্তল বলেন, “আমার ১০০ কোটি টাকার সম্পত্তি, ১০০ কোটি টাকার গাড়ি এই অভিযোগগুলো ভিত্তিহীন। অভিযোগ গুলি সত্যি প্রমাণিত হলে আমি এখানে দাড়িয়ে সুইসাইড করবো”