অবতক খবর,১৩ জানুয়ারি: আজ বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত মধ্যমগ্রাম পৌরসভা এলাকায় সমস্ত বাজার ঘাট দোকানপাট সবকিছু বন্ধের নির্দেশিকা জারি করেছিল মধ্যমগ্রাম পৌরসভা। বৃহস্পতিবার সকাল থেকে সেই মতো বন্ধ মধ্যমগ্রাম পৌরসভা এলাকার সমস্ত বাজার দোকানপাট।

এ বিষয়ে পৌর প্রশাসক নিমাই ঘোষ বৃহস্পতিবার সকালে মধ্যমগ্রাম পৌরসভার সামনে সাংবাদিক সম্মুখে জানালেন মধ্যমগ্রাম পৌরসভা এলাকায় করোনা সংক্রমণ সেই হারে বৃদ্ধি নেই। তা সত্ত্বেও আমরা পৌর নাগরিকদের স্বার্থে পুলিশ ও ব্যবসায়ী সমিতির সাথে বৈঠকে সিদ্ধান্ত হয় আজ থেকে তিন দিন মধ্যমগ্রাম পৌর এলাকার সমস্ত বাজার দোকানপাট বন্ধ থাকবে। সেইমতো সকাল থেকে বন্ধ রয়েছে সমস্ত বাজার ঘাট দোকান। মানুষ এবং ব্যবসায়ীরা সকলে বুঝতে পেরেছে বাঁচতে গেলে একমাত্র উপায় সামাজিক দূরত্ব মেনে চলা, ভিড় কম করা।

ফলে বাজার ঘাটে যে ভিড় হচ্ছে তা এড়াতে পারলে মধ্যমগ্রামের যে কটা সংক্রমণ হচ্ছে সেগুলো বন্ধ থাকবে। সকাল থেকে দেখা যাচ্ছে মানুষ অত্যন্ত গুরুত্ব সহকারে বুঝতে পেরেছে আমাদের বাঁচতে হবে। 100 শতাংশ মানুষ এতে সমর্থন জানিয়েছে। প্রশাসন ও পৌরসভার প্রতি আস্থা জ্ঞাপন করেছে বলে জানালেন পৌর প্রশাসক নিমাই ঘোষ।