অবতক খবর ,সংবাদদাতা , হুগলি :-  সর্ব সাধারনের জন্য ট্রেন চালু করার দাবীতে রেল অবরোধ পান্ডুয়ায়।রবিবার সকাল থেকে পান্ডুয়া স্টেশনে অবরোধ শুরু করেন সাধারন যাত্রীরা।তাদের দাবী ট্রেন চালালে সবার জন্য চালাতে হবে।গত আট মাস ধরে চরম অসুবিধার মধ্যে দিন যাপন করতে হচ্ছে তাদের।বিশেষত যেসব গরীব মানুষ দিন মজুর অথবা অল্প মাইনের কাজ করেন,ছোট কারখানায় বা কোন সংস্থায়,এমনও আছেন যারা দোকানে কাজ করেন বা পরের বাড়িতে পরিচারিকার কাজ করেন।

তাদের কাজে যেতে হচ্ছে অথচ যাওয়ার উপায় নেই।যে কটি স্পেশাল ট্রেন চলছে তা রেল কর্মচারীদের জন্য।সাধারন যাত্রীরা তাতে ওঠা নিষেধ।তবুও অনেকেই বাধ্য হয়ে স্পেশাল ট্রেনেই কর্মস্থলে যাচ্ছিলেন।অভিযোগ তাদের হেনস্থা করে ট্রেন থেকে নামিয়ে দিচ্ছে রেল পুলিশ।এরই মধ্যে আবার ট্রেনের কামরা কমিয়ে দেওয়ার খবর শোনা যাচ্ছে ,আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে যাত্রীরা।

 

রবিবার সকালে স্পেশাল ট্রেন পান্ডুয়া স্টেশনে ঢুকতেই তা আটকে দেয় যাত্রীরা।রেল লাইনে বসে পরে।খবর পেয়ে জিআরপি আরপিএফ হাজির হয়।যাত্রীদের অভিযোগ পাঁচ কিলো চাল দিয়ে দ্বায়িত্ব শেষ । ট্রেন না চললে তাদের পেট চলবে কি করে, কেউ ভাবছে না আমাদের কথা ।চললে সব চলবে ,বন্ধ থাকলে সব বন্ধ হোক।