অবতক খবর,১৬ এপ্রিল: হালিশহর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর দীপঙ্কর চক্রবর্তীর প্রচেষ্টায় এবং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মীদের সহযোগিতায় “আপনার দরজায়, আপনার কাউন্সিলর” কর্মসূচির মাধ্যমে ‘বাড়ি বসেই সার্টিফিকেট পান’ পরিষেবা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

তবে এবার এই পরিষেবার প্রাপ্তি স্বীকার করলেন উক্ত ওয়ার্ডের একজন স্বনামধন্য গৃহ শিক্ষক।

প্রসঙ্গত, ৬ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের একটি গ্রুপে এক মহিলার জন্য একটি রেসিডেনসিয়াল সার্টিফিকেটের অনুরোধ জানান উক্ত ওয়ার্ডের একজন গৃহ শিক্ষক। তিনি জানান, এই সার্টিফিকেট বাড়িতে পৌঁছে দিলে বিশেষ সুবিধা হয়।

এই অনুরোধ দেখে ওয়ার্ডের তৃণমূল কর্মী চন্দ্রোদয় বাবু তৎক্ষণাৎ রেসিডেনসিয়াল সার্টিফিকেটের জন্য প্রয়োজনীয় কাগজের ছবি অনলাইনের মাধ্যমে ওয়ার্ডের পৌর প্রতিনিধি দীপঙ্কর বাবুর কাছে পাঠান। দীপঙ্কর বাবু সেই কাগজ যাচাই করে, সার্টিফিকেটটি তৈরি করে পাঠিয়ে দেন ওই শিক্ষকের কাছে। সম্পূর্ণ প্রক্রিয়াটি ঘটে মাত্র ৩০ মিনিটের মধ্যেই। যার জেরে স্বভাবতই খুশি অনুরোধকারী। সেই কারণে তিনি গ্রুপে ধন্যবাদ জ্ঞাপনও করেছেন।

জানা গেছে,আগামী কয়েকদিনের মধ্যেই দলীয় কর্মীদের সাথে নিয়ে কাউন্সিলর দীপঙ্কর বাবু ওয়ার্ডের প্রতিটি বাড়িতে যাবেন ওয়ার্ডবাসীর সুবিধা অসুবিধার খোঁজ নিতে।

উল্লেখ্য,পৌর নির্বাচনের সময় এই ৬ নম্বর ওয়ার্ড থেকেই প্রথম “দুয়ারে কাউন্সিলর” আওয়াজ উঠেছিল। আর সেই প্রতিশ্রুতিকে বাস্তবে রূপ দিতে এই ওয়ার্ডের কাউন্সিলর থেকে শুরু করে কর্মীদের মধ্যে উৎসাহ একেবারেই চোখে পরার মতো।