অবতক খবর,১৯ এপ্রিল: হালিশহর ৫ নম্বর ওয়ার্ডে সিপিএম কর্মীরা ত্রাণে নেমে পড়ল। এদিন ওয়ার্ডের প ১৫০টি পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ বিলি করেন সিপিএম কর্মীরা। ‌তারা ত্রাণসামগ্রী হিসেবে চাল,ডাল,আলু,পেঁয়াজ এবং সোয়াবিন বিতরণ করেন।

এই পরিষেবা মূলক কর্মকান্ডে উপস্থিত ছিলেন সিপিএম বরিষ্ঠ নেতা তথা হালিশহর পৌরসভার প্রাক্তন পৌর প্রধান রবীন্দ্রনাথ মুখোপাধ্যায়,শাখা সম্পাদক দীপঙ্কর সরকার,রতন কুণ্ডু,মিনতি রায়, তাপস পাল,শঙ্কর সরকার এবং অন্যান্য সহযোগী সদস্য ও কর্মীবৃন্দ।

এক সাক্ষাৎকারে বর্ষীয়ান রবীন্দ্রনাথ মুখোপাধ্যায় বলেন, এটা কোন দুঃস্থদের সাহায্য নয়। আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষ এই করোনা বিপর্যয়কর পরিস্থিতিতে একটা দুরবস্থার মধ্যে পড়েছেন। তাদের পাশে দাঁড়ানো আমাদের কাজ এবং মানুষ হিসেবে তাদের প্রতি আমাদের দায় ও কর্তব্য বলে মনে করছি। এটা তথাকথিত সাহায্য বা দয়ার ভিক্ষা নয়। তিনি বলেন,আজ এষযে পরিস্থিতি সেই হিসেবে আমরা কোন রাজনৈতিক দল বা রাজনৈতিক দলের কর্মী হিসেবে পরিচয় দিতে চাইনা, আমরা সামাজিক জীব। সমাজে তাদের পাশে আছি। ‌এই সাহস ও নির্ভরতা দেবার জন্যই আমরা বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি।