অবতক খবর,১১ আগস্টঃ হালিশহরকে সুরক্ষিত, দূষণমুক্ত এবং জঞ্জালমুক্ত করার পরিকল্পনা নিয়েছে হালিশহর পৌরসভা।এই বর্ষায় চারিদিকে দ্রুত বেড়ে ওঠে আগাছা। এতদিন এইসব আগাছা পৌরকর্মীরা হাত দিয়ে কাটতেন। কিন্তু ভয় থাকত পোকামাকড় এবং সাপের। কিন্তু তা সত্ত্বেও তারা রাস্তাঘাট আগাছা মুক্ত করতেন, সেই সঙ্গে বড় বড় জঙ্গলও কেটে পরিষ্কার করতেন।

এবার এইসকল সাফাই কর্মীদের কথা মাথায় রেখে হালিশহর পৌরসভা অত্যাধুনিক যন্ত্রাংশের মাধ্যমে শহর পরিষ্কারের উদ্যোগ নিয়েছে। যার সাহায্যে কাজও হচ্ছে খুব দ্রুততার সঙ্গে। মুহূর্তের মধ্যেই এই যন্ত্র কেটে সাফ করে দিচ্ছে আগাছা এবং জঙ্গল।

আজ দেখা গেল হালিশহর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাসুদেব সাহার উদ্যোগে এই মেশিন দিয়ে সমস্ত আগাছা এবং জঙ্গল কেটে পরিষ্কার করে দেওয়া হলো।

আর এর জন্য কাউন্সিলর ধন্যবাদ জানিয়েছেন হালিশহর পৌরসভার চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ, চেয়ারম্যান হিমানীশ ভট্টাচার্য্যকে। পরিশেষে তিনি ধন্যবাদ জানিয়েছেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীকে।

এ প্রসঙ্গে কাউন্সিলর বাসুদেব সাহা জানান, এই যন্ত্রাংশের মাধ্যমে পৌর কর্মীদের বিভিন্ন পোকামাকড়ের ঝুঁকি যেমন কমে গেছে, ঠিক তেমনি কাজও হচ্ছে দ্রুততার সঙ্গে।