অবতক খবর,৪ ডিসেম্বর: মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী পরিচালিত “দুয়ারে সরকার” কর্মসূচী জনমানসে আলোড়ন সৃষ্টি করেছে। হালিশহরেও চলছে এই কর্মসূচী। এই কর্মসূচীকে কেন্দ্র করে সাধারণ মানুষের ফর্ম ফিলাপের সুবিধার জন্য “হালিশহর তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি” প্রতিটি শিবিরে আয়োজন করেছেন হেল্প ডেস্ক বা সহায়তা কেন্দ্র।

এই কেন্দ্রের মাধ্যমে শিক্ষক-শিক্ষিকারা ক্যাম্প চলাকালীন সাধারণ মানুষদের ফর্ম ফিলাপে সহায়তা করছেন।ব্যবস্থা করা হয়েছে স্যানিটাইজার এবং মাস্কের। আজ‌ এই ক্যাম্পে উপস্থিত ছিলেন হালিশহর তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃত্ব সায়ন্তন চক্রবর্তী এবং অর্ণব তালুকদার। তারা জানান যে, মমতা ব্যানার্জীর আদর্শে উদ্বুদ্ধ হয়ে তারা প্রতিটি ক্যাম্পেই উপস্থিত থেকে সাধারণ মানুষের ফর্ম ফিলাপে সহায়তা করবেন। এছাড়াও যে সমস্ত সাধারণ মানুষ মাস্ক ছাড়া লাইনে দাঁড়াচ্ছেন তাদেরকে মাস্ক তুলে দিচ্ছেন তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে।

আজ আদর্শ বিদ্যাপীঠ স্কুলের এই ক্যাম্পে উপস্থিত ছিলেন বীজপুর বিধানসভার তৃণমূল চেয়ারম্যান সুবোধ অধিকারী, তৃণমূল নেতা প্রবীর সরকার, দীপঙ্কর চক্রবর্তী,মৃত্যুঞ্জয় দাস, দীপায়ন চক্রবর্তী, শুভঙ্কর ঘোষ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।