নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::১৫ই ডিসেম্বর ::গত বুধবার নেটিজেনদের অবাক করে দিয়ে হঠাৎই সার্বিয়ার অভিনেত্রী নাতাশাস্ট্যাকনোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিয়েছিলেন ভারতীয় অলরাউণ্ডার হার্দিক পাণ্ড্য। দুবাই তে দু’জনে গিয়েছিলেন ছুটি কাটাতে।

হঠাৎই প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন হার্দিক। নাতাসাও এক মুহূর্ত না চিন্তা করে হ্যাঁ বলে দেন তাঁকে। আর কি? হয়ে যায় এনগেজমেন্ট।

লেপার্ড প্রিন্টের কালো মনোকিনিতে নাতাশা এক্কেবারে পারফেক্ট। ম্যাচিং রোদচশমা, হিপহপ হ্যাটে হার্দিকও কিন্তু কোনও অংশে কম যান না। যত দিন যাচ্ছে স্টাইলিং-এর উপরের যে বেশ ভালই ট্রেনিং নিচ্ছেন হার্দিক, তা ওই ছবিগুলোই বলে দিচ্ছে বারবার। রোম্যান্সে ভরপুর ওই কাপলের ছবিতে এসেছে হাজারও লাইক, কমেন্ট। ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন ফ্যানেরা।

কে এই নাতাশা? ২৭ বছরের নাতাশার জন্ম সার্বিয়ায়। অভিনয়ের সঙ্গে মডেল হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয় মুম্বই সিনেমা জগতে। ২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত সত্যাগ্রহ সিনেমায় আত্মপ্রকাশ তাঁর।

তার পরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন নাতাসা। পাশাপাশি টেলিভিশনে কয়েকটি রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন তিনি। বেশ কিছু দিন ধরেই ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে।