অবতক খবর,২৯ মেঃ বীজপুর বিধানসভার অন্তর্গত হালিশহর ৫ নম্বর ওয়ার্ডে আজ যখন কাউন্সিলর বাসুদেব বাবু ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরছিলেন তখন তিনি দেখেন মানসিক ভারসাম্যহীন একটি ছেলে হাতে বেড়ি পড়া এবং হাতে পায়ে অসংখ্য আঘাতের চিহ্ন নিয়ে ঘুরে বেড়াচ্ছে।বাসুদেব বাবুর সন্দেহ হলে তিনি তার পিছু নেন এবং দেখেন ছেলেটি নানান দিক দিয়ে পালানোর চেষ্টা করছে।

বাসুদেব বাবু তাকে ধরে তাঁর স্বাস্থ্য অফিসের সামনে নিয়ে এসে চা এবং জল খাওয়ানোর পর তার সাথে কথা বলার চেষ্টা করেন। ইতিমধ্যে এলাকায় লোক জমা হতে শুরু করে। দেখা যায় ছেলেটি যে ভাষায় কথা বলছে তা বোঝা যাচ্ছে না। বাসুদেব বাবু আমাদের চ্যানেলে ফোন করলে আমাদের প্রতিনিধি গিয়ে দেখেন একটি ছেলে গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন নিয়ে বসে আছে।

আমাদের প্রতিনিধি তাঁর সঙ্গে কথা বলে জানতে পারেন তাঁর নাম বিশ্বকর্মা। সে অন্য রাজ্য থেকে এসেছে।। এছাড়া সে আর অন্য কিছু বলতে পারছিল না। থানায় ফোন করলে পুলিশ এসে তাকে নিয়ে যায় এবং তার কাছ থেকে একটি নাম্বার পাওয়া গেলে তাতে ফোন করে জানা যায় সে বিশ্বকর্মার ভাই এবং পাঞ্জাব থেকে বলছে। এখন প্রশ্ন হল সে কিভাবে এখানে আসলো ?নাকি তাকে কেউ বন্দি করে রেখেছিল?