অবতক খবর : হাওড়া :     হাওড়ায় ভোট প্রচারে এবার কোমর বেঁধে নামলেন মিমি। হাওড়া গ্রামীনের বাণিপুর এলাকায় রোড শো করেন তিনি। উলুবেড়িয়া উত্তরের তৃণমূল প্রার্থী নির্মল মাঝির সমর্থনে রোড শোতে তিনি যোগ দেন আজকে।

ভোটের দ্বিতীয় দফা শেষ হয়েছে গতকাল। উত্তপ্ত নন্দীগ্রামে দফায় দফায় সংঘর্ষ হয়েছে যুযুধান পক্ষের। এরই মধ্যে হাওড়ার বাণিপুরে প্রচারে নামেন মিমি চক্রবর্তী। হাওড়ার এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী নির্মল মাঝির জন্যে ভোট চাইতে প্রচারে নামেন তিনি। গাড়িতে প্রচার মাঠে যান। সেখান থেকে প্রার্থীর সাথে গাড়িতে প্রচারে বেরোন তিনি। জনমানুষের ঢলে বাণিপুরের রাস্তা ভরে যায়। গাড়ি থেকে হাত দেখাতে থাকেন তিনি। তাকে দেখার জন্য করোনা ভুলে রাস্তায় ভিড় করেন উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের মানুষ। শুধু তাই নয় খেলা হবে খেলা হবে গানে নাচে নাচে বাদ্যযন্ত্র ভরে উঠলো এই রেলি। ওই বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নির্মল মাঝির সমর্থনে ভোটের প্রচারে আসেন তিনি। আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই ভোট প্রচার করছেন তিনি।

এই রোডশোকে ঘিরে তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। মিমি ভোটারদের কাছে হাত নেড়ে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে জেতানোর আবেদন জানান। পাশাপাশি আজ সকালেও বালি বিধানসভা কেন্দ্রের শাসক দলের প্রার্থী রানা চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড শো করেন তিনি।