রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::   করোনা ভাইরাসে আক্রান্ত হলেন হাওড়া পুরসভার প্রাক্তন মেয়র পরিষদ সদস্য ও উত্তর হাওড়া তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম চৌধুরী। হাওড়ার সদ্য মেয়াদ উর্তীর্ণ পুরবোর্ডের মেয়র পরিষদের পদে ছিলেন তিনি।

পরিবার সূত্রে খবর গত কাল তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাকে ভর্তি করা হয় হাওড়ার আই এল এস হাসপাতালে। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার সাথে তার মাকেও ভর্তি করা হয়েছে ওই বেসরকারি হাসপাতালে। তার পরিবারের বাকি সদস্যদের হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।

সম্প্রতি কিছুদিন আগেই আক্রান্ত হয়েছিলেন হাওড়া পুরসভার ডেপুটি মেয়র। যদিও তিনি সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। প্রসঙ্গত রাজ্যে করোনার প্রভাব বৃদ্ধির সাথে সাথেই হাওড়া জেলা ছিল প্রথম সারিতে। এই মুহূর্তে রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী হাওড়া জেলার স্থান দ্বিতীয়, কলকাতার পরে।

এই মুহুর্তে হাওড়ায় করোনা আক্রান্তের সংখ্যা ১৮৭০ জন। মৃত্যু হয়েছে ৬৬ জন। গত ২৪ ঘন্টায় আরো ৭২ জন আক্রান্ত হয়েছেন। এখনো অব্দি উত্তর হাওড়ার বেশিরভাগ এলাকা কোয়ান্টাইন্টমেন্ট জোনের মধ্যে রয়েছে। কেন্দ্রীয় সরকার এর আগেই হাওড়া কে করোনা হটস্পট হিসাবে ঘোষণা করেছিল যার মধ্যে উত্তর হাওড়ার সালকিয়া অন্যতম এলাকা হিসাবে চিহ্নিত।