অবতক খবর,১১ই এপ্রিল: স্থানীয় প্রশাসনের প্রধান গুণধর ছেলের জন্য একটি নাবালিকা ধর্ষণ হওয়ার পর মারা গেল, আর প্রশাসন যাতে নাবালিকার বাবা-মায়ের সঙ্গে কথা বলতে না পারি তার মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে। হাঁসখালি ধর্ষণের ঘটনায় শাসক দলকে তীব্র কটাক্ষ করে প্রতিক্রিয়া দিলেন বিজেপি মহিলা মুখপাত্র ডঃ অর্চনা মজুমদার। হাঁসখালি গাছ নাই নাবালিকা ধর্ষণের ঘটনায় ওই পরিবারের সঙ্গে দেখা করতে আসেন বিজেপির রাজ্য মহিলা প্রতিনিধিদল।

যদিও প্রশাসনের তরফ থেকে নাবালিকার মা এবং বাবাকে থানায় নিয়ে যাওয়া হয়। থানা থেকে তাদের রানাঘাট মহকুমা আদালতে গোপন জবানবন্দি জন্য পাঠানো হয়। অন্যদিকে বিজেপির মহিলা প্রতিনিধি দল ওই নাবালিকার বাড়িতে এসে তার মা-বাবার সঙ্গে কথা বলতে না পারলেও পরিবারের অন্যান্যদের সঙ্গে কথা বলেছেন।

এর পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাসক দল এবং প্রশাসনের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেছেন তারা। বিজেপি মহিলা মুখপাত্র অর্চনা মজুমদার বলেন, আমরা এমন একটি রাজ্যে বাস করছি যে রাজ্যে ধর্ষিতা নাবালিকার পরিবারের সঙ্গে কথা বলতে দেয় না প্রশাসন। আমরা আসবো জেনেই অজুহাত দেখিয়ে তার মা-বাবাকে নিয়ে যাওয়া হয়েছে। শুধু হাঁসখালি নয় গোটা রাজ্য জুড়ে একই চিত্র বারবার উঠে আসছে। এখানে প্রশাসন শাসক দলের হয়ে কাজ করছে।