হাঁসখালি ধর্ষণকাণ্ডে তৃতীয় অভিযুক্ত রঞ্জিত মল্লিক সিবিআইয়ের জালে

অবতক খবর,১৬ এপ্রিল: হাঁসখালি নাবালিকা গণধর্ষণকাণ্ডে এবার সিবিআইয়ের জালে তৃতীয় অভিযুক্ত। মূল অভিযুক্ত সহেল ওয়ালি এবং প্রভাকর পদ্দারের পর রঞ্জিত মল্লিককে গ্রেপ্তার করল সিবিআই এর প্রতিনিধি দল। উল্লেখ্য হাঁসখালির গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে 14 বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়।

নাবালিকার পরিবারের অভিযোগ তাকে হুমকি দেখিয়ে তড়িঘড়ি কোনরকম ডেট সার্টিফিকেট ছাড়াই শ্মশানে দাহ করে দেওয়া হয়। ঘটনার 5 দিন পর হাঁসখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করায় পরিবারের তরফ থেকে। ঘটনার প্রকাশ্যে আসতেই উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। ঘটনার তদন্ত পার হাইকোর্টের নির্দেশে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়। গতকাল সিবিআই এর প্রতিনিধি দল প্রথমে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন।

ছবি: রঞ্জিত মল্লিক

নাবালিকার মা-বাবার সঙ্গে কথা বলেন তারা। এর পরেই যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছিল অর্থাৎ সোহেল গোয়ালীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। এরপরই তালা ভেঙে ঘরে ঢকে। বেশ কিছু নমুনা সংগ্রহ করার পর অভিযুক্ত বাড়ি সিল করে দেয়। এদিন দুই অভিযুক্ত কে নিজেদের হেফাজতে নিয়ে মূল অভিযুক্ত সোহেলকে কৃষ্ণনগরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে নিয়ে এলো প্রতিনিধিদল। অন্যদিকে আরেক অভিযুক্ত রঞ্জিত মল্লিক পলাতক ছিল। কিছুক্ষণ আগেই তাকে গ্রেপ্তার করে সিবিআইয়ের প্রতিনিধিদল।