অবতক খবর,৩ ডিসেম্বর: বাগদার পারমাদন গ্রামে হাঁসখালি দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকবে আশ্বাস দিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর ।

কেন্দ্রীয় মন্ত্রীকে সামনে পেয়ে পা ধরে কান্নায় ভেঙে পড়ল নিহতের স্ত্রী , কাজের আবেদন মন্ত্রীর কাছে । পাশে থাকার আশ্বাস দিলেন মন্ত্রী শান্তনু ঠাকুর । গত শনিবার উত্তর ২৪ পরগনা বাগদা পারমাদন গ্রাম থেকে মৃতদেহ নিয়ে নবদ্বীপ শ্মশানে যাবার পথে হাঁসখালিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ১৭ জনের ।

তার মধ্যে পারমাদন গ্রামের ১১ জনের মৃত্যু হয়েছে । শুক্রবার বনগাঁ লোকসভা সাংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর নিহত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করেন । কেন্দ্রীয় মন্ত্রী কে সামনে পেয়ে একাধিক নিহতের পরিবার থেকে কাজের আবেদন জানানো হয় । পরিবারের সদস্যদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন মন্ত্রী শান্তনু ঠাকুর ।

কেন্দ্রীয় সরকারের দু লক্ষ টাকা আগামীতে ব্যাংক একাউন্টে ঢুকবে বলে নিহতদের পরিবারের সদস্যদের জানিয়েছেন শান্তনু ঠাকুর। আগামীতে নিহতদের পরিবারের কাজের ব্যবস্থা কি করে করা যায় সেটাও তিনি খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন ।