হক জাফর ইমাম :: অবতক খবর :: ২০ নভেম্বর :: মালদহ ::    হরিশ্চন্দ্রপুর রামবিধু মোর হইতে হরিশ্চন্দ্রপুর ১ ব্লক পর্যন্ত বেহাল রাস্তার কারণে বিপাকে পড়েছে এলাকার সাধারণ মানুষ। গ্রামবাসীদের অভিযোগ প্রশাসনের কোনো হেলদোল নেই, প্রশাসনকে জানিয়ে দেওয়ার পরও প্রশাসন কোনরকম পদক্ষেপ নিচ্ছে না । এ রাস্তা দিয়ে যেতে হয় ব্লক, হাই স্কুল, দৈনন্দিন বাজার, কাউয়ামারী গ্রাম ।

একটিমাত্র রাস্তা, বৃষ্টির সময় জল জমে থাকে, নেই কোন জল নিকাশি ব্যবস্থা, সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সাধারণ মানুষ থেকে শুরু করে স্কুল পড়ুয়া, হাসপাতাল রোগীদের ও ।গ্রামবাসী প্রবীণ কেডিয়া জানান এই রাস্তা অনেক প্রয়োজন, এ রাস্তা দিয়ে যেতে হয় স্কুল, ব্লক, হাসপাতাল, দৈনন্দিন বাজার। প্রশাসনকে জানিয়েছি অনেকবার কিন্তু কোন কাজের কাজ কিছুই হচ্ছে না, শুধু আশ্বাস দিচ্ছে প্রশাসন ।

হরিশ্চন্দ্রপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন আহমেদ বলেন এই রাস্তা খুব গুরুত্বপূর্ণ ।কারণ এই রাস্তা দিয়ে স্কুল যেতে হয় বাচ্চাদের, পাশে রয়েছে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক, আর সেই রাস্তা ধরে যেতে হয় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল, দৈনন্দিন বাজার ও, আমরা স্কুলের পক্ষ থেকে অনেকবার প্রশাসনকে জানিয়েছি এ রাস্তার ব্যাপারে, স্কুলপড়ুয়াদের আস্তে অনেক রকম অসুবিধা হয়, বৃষ্টির সময় জল জমে থাকে রাস্তাতে , এই রাস্তা যদি হয় তাহলে অনেক সাধারণ মানুষ উপকৃত হবে ।

পঞ্চায়েতমেম্বার বাবন মল্লিক জানান এই রাস্তার ব্যাপারে প্রশাসনের সাথে আলোচনা করা হয়েছে, জনসাধারণের যাতে কোনরকম সমস্যা না হয় সেই আশ্বাস প্রশাসনের তরফ থেকে পেয়েছি, খুব শীঘ্রই রাস্তা হয়ে যাবে |।

হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের বিডিও অনির্বাণ বসু জানান গ্রামবাসীর অভিযোগ পেয়েছি, রাস্তাটা যেন খুব তাড়াতাড়ি হয়ে যায় সেটাই আমরা দেখছি ।