অবতক খবর,৩০ জুনঃ প্রশাসন প্রশাসনের মত চলবে এবং ব্যাক্তি কে দায়িত্ববান হতে হবে। ওইখানে কে লাইটটা লাগলো অর্থিন ছাড়া। সরাসরি দায়িত্ব কার। নিশ্চিত ভাবে তদন্ত বিশেষজ্ঞ কমিটি করেছে। তার রিপোর্টার ভিত্তিতে কলকাতা পৌর সংস্থার ব্যাবস্থা গ্রহণ করেছে বলে এদিন হরিদেবপুর কাণ্ডে সাব ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করা নিয়ে সাফাই পেশ করলেন মেয়ার ফিরহাদ হাকিম।

এদিন মহারাষ্ট্র নিয়ে বিজেপিকে নিশানা করে তিনি বলেন যে গণতন্ত্র কে হত্যা করেছে বিজেপি। এই ঘোড়া কেনা বেচা কত দিন চালাবে বিজেপি। যেখানেই তারা ক্ষমতায় নেই আগে মধ্যপ্রদেশ নিল, কর্ণাটক নিল আর এখন মহারাষ্ট্র নিল। কেনো বিরোধী থাকলে অসুবিধা হবে। যদি অন্য সরকার হল কি কেন্দ্রীয় সরকার চালানো যাবে না। কিসের জন্য এই পাগলামি বলে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম।কিসের জন্য সব দখল নিতে হবে আর কন্ট্রোল করতে হবে। তার প্রশ্ন কেনো সংবিধান অনুযায়ী দেশ চলবে না। ভারতবর্ষের মানুষ আগামীদিনে এর যোগ্য জবাব দেবে। এছাড়া প্লাস্টিক বর্জন নিয়ে ধীরে চলো নীতি নিয়ে চলা হবে বলে জানালেন মেয়র ফিরহাদ হাকিম।

তিনি জানান যে,আগামীকাল থেকে মানুষকে প্লাস্টিক বর্জন করার জন্য সচেতন করা হবে। একদিনে তো ম্যাজিক হবে না। দুতিন মাসের মধ্যে প্লাস্টিক বন্ধ করতে সময় লাগবে বলে জানান তিনি।