হরিণঘাটা ব্লকের মল্লাবেলিয়া অঞ্চলের পক্ষ থেকে যুব কংগ্রেসের ডাকে সাধারণ কর্মী সভা

অবতক খবর,৩১ জানুয়ারি: হরিণঘাটা ব্লকের মল্লাবেলিয়া অঞ্চলের পক্ষ থেকে যুব কংগ্রেসের ডাকে সাধারণ কর্মী সভা আয়োজন করা হয়। এই কর্মীসভায় একাধিক তৃণমূল কংগ্রেসের কর্মীরা উপস্থিত ছিলেন এবং হরিণঘাটা ব্লকের একাধিক প্রথম সারির প্রধান নেতৃত্ব সভা মঞ্চ থেকে আলোচ্য বিষয় হল যে,বিধানসভা নির্বাচনের ওই অঞ্চলে যেভাবে তৃণমূল কংগ্রেসের পরাজিত হয়েছে ভোটে, তা পুনরায় যুব কংগ্রেসের হাত ধরে আবারো ফিরিয়ে আনতে হবে।

সামনে পঞ্চায়েত নির্বাচন রয়েছে তার আগেই শুরু হয়ে গেছে তৃণমূল কংগ্রেসের আগে থেকে প্রস্তুতি যদিও নেতৃত্তের মুখে একাধিক রাজ্য সরকারের উন্নয়নের কথা কাজ হয়ে থাকলেও তারা বললেন, আমাদের নিজেদের মধ্যে কিছু ভুল বুঝাবুঝি আছে তা তাড়াতাড়ি সমাধান হয়ে যাবে। তারপর সবাই একসাথে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে তৃণমূল কংগ্রেসের সৈনিক হয়ে আমরা বিজেপি বিরোধী ও সিপিএমের সন্ত্রাস বাহিনী হার্মাদের পক্ষে লড়াই দেব। আগামী দিনের নতুন কনভেনার মল্লাবেলিয়া গ্রামে দায়িত্বপ্রাপ্ত তাপস বল নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের যুব সমাজের সৈনিকরা এভাবেই এগিয়ে যাবে সন্ত্রাস ও হার্মাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

আজ এই মহতী কর্মী সভায় উপস্থিত ছিলেন হরিণঘাটা ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি ও ব্লকের সাধারণ সম্পাদক গৌতম কীর্তনীয়া, মল্লাবেলিয়া অঞ্চলের সভাপতি ও পঞ্চায়েত সমিতির ভূমি কল্যাণ সমিতির কর্মদক্ষ অসীম দাস, সংখ্যালঘু সেল ব্লক সভাপতি ইসলাম মন্ডল,হরিণঘাটা যুব সভাপতি প্রসেনজিৎ রায় ও সাধারণ সম্পাদক কল্লোল দেবনাথ এবং নবনিযুক্ত মল্লাবেলিয়া অঞ্চলের তৃণমূল কংগ্রেসের যুব দায়িত্বপ্রাপ্ত কনভেনার তাপস বল উদ্যোগে আজ কর্মী সভা আয়োজন করা হয়েছে।