অবতক খবর,২৪ মার্চ: হরিণঘাটার এক কাউন্সিলর, তিনি ব্যক্তিগত উদ্যোগে তাঁর ওয়ার্ডে চালু করে দিয়েছেন অভিনব কায়দায় ওয়ার্ডের বিভিন্ন পরিবারের পাশে দাঁড়ানোর এক মহতী উদ্যোগ।

হরিণঘাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন তরুন ছাত্রনেতা রাকেশ পারুই।
তিনি জয়যুক্ত হয়ে আসার পর হরিণঘাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে শপথ নেওয়ার পর দুটি প্রকল্পের শুভ সূচনা করেন। সেগুলি হল-
১.বিবাহযোগ্য কন্যার উপহার ও ২. সমবেদনা ।

রাজ্য সরকারের যেমন দুটি প্রকল্প রয়েছে ১.কন্যাশ্রী এবং ২.সমব্যথী। এই দুটি সুবিধার পাশাপাশি হরিণঘাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের উদ্যোগে হরিণঘাটা ২ নং ওয়ার্ডের সাধারণ বাসিন্দারা তারা দুটি রাজ্য সরকারের প্রকল্প সুবিধার পাশাপাশি দুটি প্রকল্পের সুবিধা পাবেন। এমনটাই জানিয়েছেন হরিণঘাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর রাকেশ পারুই।

তিনি বলেন, আমি ৫ বছরের জন্য এই ওয়ার্ডের জনপ্রতিনিধি।আমার কাছে এখন বিরোধী বলে কেউ নেই। তাই আমি এখন সবার এই দু নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। সবাই এই সুযোগ পাবে। যদি আমার কাছে এসে কিংবা ওয়ার্ডের দলীয় কার্যালয়ে এসে যোগাযোগ করে তাহলে সবার হাতে কিছু ন্যূনতম সাহায্য তুলে দিতে পারলে আমি আগামী দিনে একটি অন্যতম দিশা এবং আলাদা ভাবে পথচলার অঙ্গীকার নিয়ে চলবো।

তিনি বলেছেন, ইতিমধ্যে প্রায় পাঁচ জনের হাতে এই সাহায্য তুলে দিতে পেরে এবং এই ওয়ার্ডের মানুষের জন্য কিছু করতে পেরে আপ্লুত।