অবতক খবর,১ মার্চ,নদীয়া:- মঙ্গলবার সকাল হতেই হরিণঘাটার রাজবেড়ে শ্রীকৃষ্ণপুরে হরিণঘাটা হাবরা রূটের বাস আটকে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। তাদের দাবি এই রুটে জাগুলি টু হাবরা বাস ঠিক টাইম মতন আসছে না। ফলে স্থানীয় বাসিন্দাদের ও এই রুটের বাসের যাত্রীদের সমস্যায় পড়তে হচ্ছে। সমস্যায় পড়তে হচ্ছে ইস্কুল কলেজের পড়ুয়া ও শিক্ষক শিক্ষিকা সহ কর্মচারীদের।

একেতে বাসের সংখ্যা কম হওয়ায় গাদাগাদি করে যেতে হচ্ছে কর্মস্থলে বাস যাত্রীদের নিজের গন্তব্যস্থলে। যাও বাস আছে তাও সঠিক সময় আসে না। ফলে বাড়ি থেকে বেরিয়ে বাসের আশায় দাঁড়িয়ে থেকে সঠিক সময়ে কর্মস্থলে বা নিজের সংযোগস্থলে যেতে পারছে না মানুষ। আজ সকালে এই কারণেই ওই রুটে বাস আটকে দিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করলো স্থানীয়রা। আন্দোলনকারীদের দাবি ঠিক টাইম মতন বাস চালাতে হবে এবং এই রুটের বাসের সংখ্যা বাড়াতে হবে। না হলে এই রাস্তায় বাস চালাতে দেবে না স্থানীয়রা।

যদিও এই দাবি মেনে নিয়ে বাস মালিকরা কার্যত স্বীকার করে নিয়েছে বাসের সংখ্যা কম আছে। বর্তমান পরিস্থিতিকে দায়ী করেছে তার জন্য বাস মালিকরা। আগামী ১৪ থেকে ১৫ দিনের মধ্যে বাসের সংখ্যা বাড়বে এবং সময়মতো বাস চলাচল করবে ওই রুটি জানিয়েছে মালিকেরা। এই আশ্বাস পেয়ে মঙ্গলবার ঘন্টা চারেক এর অবরোধ তুলে নিলো আন্দোলনকারী স্থানীয় বাসিন্দারা।