অবতক খবর :: কালিয়াগঞ্জ :: ২১এপ্রিল ::   করোনা ভাইরাসের সংক্রমণ দমনে মূখ্যমন্ত্রীর নির্দেশে সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহর স্যানিটাইজ করতে জীবাণুনাশক ছড়ানোর কাজের সুচনা নিজ হাতে করলেন পুরপ্রধান কার্তিক পাল। কালিয়াগঞ্জ পুরসভা অফিস স্যানিটাইজ করার মাধ্যমে জীবাণুনাশক ছড়ানোর সুচনা হয়।

কীভাবে এই জীবাণুনাশক ছড়ানো হবে তা নিয়ে এদিন প্রথমে কালিয়াগঞ্জ পুরসভার উৎসব ভবনে একটি প্রশিক্ষণ শিবির করাহয়। পুরসভার স্বাস্থ্য বিভাগের অধীনে হ্যান্ড স্প্রে মেশিন চালানোর কাজে যুক্ত কর্মীদের নিয়ে এই প্রশিক্ষণ শিবির হয়। পুরপ্রধান ছাড়াও এই প্রশিক্ষণ শিবিরে হাজির ছিলেন উপ পুরপ্রধান বসন্ত রায়, নির্বাহী আধিকারিক আশুতোষ বিশ্বাস, পুর ফিনান্স অফিসার ছট্টু আগরওয়ালা, কাউন্সিলার অমিত দেবগুপ্ত, পুর স্যানিটেশন অফিসার সুরজিত কৈরী প্রমুখ।


পুর উৎসব ভবনে এই প্রশিক্ষণ শেষে স্প্রে কর্মীর পোশাকে কালিয়াগঞ্জের পুরপ্রধান কার্তিক পাল নিজের অফিস চত্বরে জীবাণুনাশক ছড়ানোর কাজের সুচনা করেন।এরপর পুরসভার পক্ষ থেকে বিভিন্ন অফিস ও ব্যাঙ্ক গুলি স্যানিটাইজার করা হয় পুরসভার পক্ষ থেকে। পুরসভার উদ্যোগে খুশি সাধারণ মানুষ থেকে অফিস কর্মীরা।