অবতক খবর,১৬ আগস্ট,পূর্ব বর্ধমান: স্বাস্থ্য সাথী কার্ড তৈরি করতে এসে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে মারামারি কাণ্ড ঘটে গেল বর্ধমানের টাউনহল প্রাঙ্গনে।

কার্যতঃ পূর্ব বর্ধমান জেলায় বিভিন্ন এলাকায় দুয়ারে সরকার ক্যাম্প হচ্ছে। এদিন বর্ধমান শহরের টাউন হলে দুয়ারে সরকার কর্মসূচিতে স্বাস্থ্য সাথী কার্ডের আবেদনপত্র জমা নেওয়া হচ্ছিল।

নতুন কার্ডও দেওয়া হচ্ছিল গ্রাহকদের।
এই সময় লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে দু’পক্ষের বচসা বেঁধে যায়। বচসা গড়ায় হাতাহাতিতে। হঠাৎ বেঁধে যাওয়া সংঘর্ষে এক মহিলা সহ দুই জন জখম হন। এদের মধ্যে রয়েছেন একজন প্রাক্তন পুলিশ কর্মীও।
দুয়ারে সরকার কর্মসূচিতে প্রকাশ্য দিবালোকে এরকম সংঘর্ষের ঘটনায় ভীতষ্ঠ হয়ে পড়েন অন্যান্য আবেদনকারীরা। অনেকেই আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন। আতঙ্কে লাইন ছেড়ে পালিয়ে যান অনেকে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিশ। উভয়পক্ষকে বুঝিয়ে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ফের চালু হয় দুয়ারে সরকার কর্মসূচি।

উপভোক্তারা জানান, মুখ্যমন্ত্রীর এই জনমুখী প্রকল্পে যেভাবে বিশৃঙ্খলা ঘটল তা কাম্য নয়। প্রশাসনকে আরও বেশি সতর্ক হতে হবে বলে জানান লাইনে দাঁড়ানো উপভোক্তারা।