অবতক খবর,১৭ এপ্রিল: বসিরহাট থানার ১৩নং ওয়ার্ডের পঞ্চাননতলায় একটি বাড়ি থেকে বছর ২৬ এর তসলিমা বিবির দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পেশায় নৃত‍্য শিল্পী হাসনাবাদ থানার নোয়াপাড়ায় মাতিন গাজীর সঙ্গে দু’বছর আগে বিয়ে হয়। মাতিন মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার হলে সে এখন বর্তমানে জেল হেফাজতে রয়েছে। এরপর মিঠুন বিশ্বাস নামক এক যুবকের সঙ্গে তসলিমার পরিচয় হয়।

স্বামী জেলে থাকায় মিঠুনের সঙ্গে তার অন্তরঙ্গ ঘনিষ্ঠতা বেড়ে যায়। বিভিন্ন মঞ্চে নাচ করতো তসলিমা। এমনকি নাচ গানের মঞ্চে মিঠুনকে স্বামী বলে পরিচয় করাতো তাসলিমা। তসলিমার বাপের বাড়ি দেগঙ্গা থানার পোলতারআঁটি গ্রামে। তসলিমা ও মিঠুন স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে বসিরহাটের পঞ্চাননতলায় বাড়ি ভাড়া করে থাকতে আসে শুক্রবার।

সেই দিন গভীর রাতেই ঐ নৃত্যশিল্পীর মৃতদেহ উদ্ধার হয় ঐ বাড়ি থেকেই। সেই সময় প্রেমিক মিঠুন বিশ্বাস পালিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তদন্ত করতে নেমে পুলিশ জানতে পারে মিঠুন হিঙ্গলগঞ্জ এলাকায় রয়েছে। বসিরহাট থানার আইসি সুরিন্দর সিং এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মিঠুনকে গ্রেপ্তার করে। ধৃত প্রেমিক মিঠুনকে রবিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।