অবতক খবর,১৬ ডিসেম্বর:  স্বামীর মারে বধূ মৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে শুক্রবার উত্তেজনা ছড়ালো জগদ্দল থানার কাউগাছির বিবেকনগরে। মৃতার নাম মিঠু ভট্টাচার্য ( ৪০)। জানা গেছে, মৃত গৃহবধূ পরিচারিকার কাজ করতেন। তাঁর স্বামী বাবু ভট্টাচার্য আগে গাড়ি চালাতেন। ইদানিং তিনি কিছুই করতেন না। অভিযোগ, প্রায়শই মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধোর করতেন বাবু। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনেকদিন ধরে অমিত দাসের বাড়িতে ভাড়া আছেন ওই দম্পতি।

ওদের মেয়ে কর্মসূত্রে রাজস্থানে থাকেন। যদিও বাড়ির মালিক পরিবার নিয়ে অন্যত্র থাকেন। ঘর বন্ধ থেকে গত ১৩ ডিসেম্বর বাড়ির মালিক অমিত বাবু দরজায় ধাক্কা দেন। দরজা খুলে বাবু বলেন স্ত্রীর শরীর খারাপ। তখন বাড়িওয়ালা বাবুকে চিকিৎসক দেখানোর পরামর্শ দেন। পরদিন ১৪ ডিসেম্বর স্ত্রীকে এম্বুলেন্সে করে চিকিৎসার জন্য সাগরদত্ত হাসপাতালে নিয়ে যায়।

সেখান থেকে কলকাতার এস এস কে এম হাসপাতাল। কোথাও ভর্তি না নেওয়ায় স্ত্রী কে বাড়ি নিয়ে চলে আসেন বাবু। যদিও বৃহস্পতিবার বিকেলে পুলিশ ওই মহিলাকের উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। স্থানীয়দের অভিযোগ,ওই মহিলার মুখে ও শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। স্বামীর অত্যাধিক মারধোরের কারণেই ওই মহিলার মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।