অবতক খবর,১৬ এপ্রিল:  বসিরহাট মহকুমা হাড়োয়া থানা মিনাখা ব্লকের আটপুকুর গ্রাম পঞ্চায়েতের আটপুকুর গ্রামের ঘটনা। পরিবার সূত্রে দাবি, কুড়ি বছর আগে আটপুকুর এর বাসিন্দা আজিম আলি মোল্লার সঙ্গে ভাঙ্গড় থানা এলাকার 34 বছরের জাহানারা বিবির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকেই নানান ভাবে অকথ্য ভাষায় গালাগালি শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করে আসছে অভিযুক্ত স্বামী।

তারপরও ক্ষান্ত হয়নি তার অত্যাচার। তারপর একটি মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে এবং তার প্রতিবাদ করতে গেলে শনিবার ভোররাতে প্রথমে তাকে গলা টিপে এবং পরে শ্বাস রোধ করা হয়। মৃত্যু নিশ্চিত করতে মুখে বালিশ দেয়া হয় । স্থানীয় বাসিন্দারা হাড়োয়া থানায় খবর দিলে পুলিশ এসে ওই বধুকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে পুলিশ জানাচ্ছেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে ঠিক কিভাবে বধূকে মারা হয়েছে। ইতিমধ্যে বধুর পরিবারের পক্ষ থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত স্বামী পলাতক তার খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে অন্যদিকে বাপের বাড়ির লোকজন অভিযুক্ত স্বামীর কঠোর শাস্তির দাবি করেছে।