অবতক খবর , অভিষেক দাস , মালদা :-  মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় মালদা জেলা পরিষদের তহবিল থেকে সাড়ে সাতচল্লিশ লক্ষ-টাকা অর্থ ব্যয়ে মানিকচকের নুরপুর অঞ্চলের খুরশেদ হাউস থেকে শুরু করে লালবাথানি হাই স্কুল অবধি প্রায় তিন কিলোমিটার রাস্তার কাজের আজ শুভ উদ্বোধন হলো।

মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল মহাশয় ফিতে কেটে ও নারিকেল ফাটিয়ে রাস্তা নির্মাণকার্যের শুভ উদ্বোধন করেন।

সভাধিপতি মহাশয় ছাড়াও উপস্থিত ছিলেন উক্ত অঞ্চলের পঞ্চায়েত প্রধান এবং মেম্বারগন।সভাধিপতি মহাশয় তার বক্তব্যে জানান এই রাস্তা নির্মাণের কাজ বহু আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বর্ষা চলে আসার ফলে রাস্তার কাজ শুরু করতে কিছু বিলম্ব হলো। তবে আজ থেকে সেই রাস্তা নির্মাণের কাজের শুভারম্ভ হলো।

দু’চারদিনের মধ্যেই রাস্তা নির্মাণের কাজ সম্পন্ন হয়ে যাবে। নুরপুরবাসী পঞ্চায়েত ভোট বয়কট করেছিলেন এই রাস্তা নির্মাণের দাবিতে।তখন সভাধিপতি মহাশয় আশ্বাস দিয়েছিলেন যে তিনি বিধানসভা নির্বাচনের আগে অবশ্যই এ রাস্তা নির্মাণ করিয়ে দেবেন। সেই আশ্বাস মতো তিনি আজ থেকে রাস্তা নির্মাণের কাজ শুরু করালেন।স্বাধীনতা লাভের পর থেকেই নুরপুরের এই রাস্তা নির্মাণের কাজ অবহেলিত ছিল।

এই রাস্তা নুরপুরবাসীর জন্য কেউ নির্মাণ করে দেয় নি। কিন্তু মাননীয় গৌর চন্দ্র মন্ডল মহাশয় আজ নুরপুরবাসীকে এই রাস্তা উপহার দিলেন। এর ফলে নুরপুরবাসীর দীর্ঘদিনের যে আশা-আকাঙ্ক্ষা এবং যে দাবি ছিল তা পূরণ হল। । সভাধিপতি মহাশয়ের এই মানবিক উদ্যোগে অত্যন্ত আনন্দিত হয়েছেন নুরপুরের সকল অধিবাসীবৃন্দ।