অবতক খবর,৮ আগস্ট,মালদা:- স্বাধীনতা দিবসের প্রাক্কালে অস্ত্রশস্ত্র সহ গ্রেপ্তার। বাংলা বিহার সীমান্ত থেকে গ্রেপ্তার করলো পুলিশ। ধৃত দুই। বাড়ানো হলো সীমান্তে নজরদারি। গতকাল গভীর রাত্রে গোপন সূত্রে খবর পেয়ে বাংলা-বিহার সীমান্ত এলাকার মালদহের হরিশ্চন্দ্রপুর থানার গোবরাঘাট এলাকা থেকে দুই যুবককে অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ।

ধৃত যুবকের নাম শেখ গুড্ডু(২০)। আরেক যুবকের নাম শেখ তানবীর(৩১)।এদের দুজনের বাড়ি ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রশিদপুর গ্রামে।ওই দুই যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ, কি ভাবে এই অস্ত্র তারা পাচার করত। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে।

পুলিশ সূত্রে জানা যায় গতকাল গভীর রাত্রে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের গোবরাঘাট এলাকায় ওই দুই যুবককে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। খবর পেয়েই ওই এলাকায় এ এস আই জাকির হোসেনের নেতৃত্বে ছুটে যায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বাহিনী।

দুই যুবককে আটক করে তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি এবং একটি ওয়ান শাটার পিস্তল উদ্ধার করে। সঙ্গে সঙ্গে যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। সোমবার তাঁদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে এবং পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করা হয়েছে।