অবতক খবর, সংবাদদাতা , মালদা:-  কালিয়াচক -১ নম্বর ব্লকের জালালপুর অঞ্চলের সেলিমপুর সার্বজনীন দুর্গোৎসব মণ্ডপে জালালপুর ইসলামিক কালচারাল সোসাইটি ও হাজী শামসুদ্দিন আহমেদ মেমোরিয়াল ইসলামিক ফাউন্ডেশনের তরফে স্থানীয় অসহায় ও দুস্থ মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয় । এছাড়া ও বাদ যায়নি মাস্ক ও।

অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্লিষ্ট থানার সাব ইন্সপেক্টর দেবব্রত চক্রবর্তী। অন্যান্যদের মধ্যে ছিলেন দুর্গোৎসব কমিটির সম্পাদক সিটু বাবু, সভাপতি ছোটন কর্মকার, শিক্ষক আশু দাস ।

জালালপুর ইসলামিক কালচারাল সোসাইটির সভাপতি হাসেন আলী, কোষাধ্যক্ষ আতাউল গনি, স্থানীয় পঞ্চায়েত সদস্য সেলিম সেখ, প্রাক্তন মেম্বার মোহাম্মদ এনারুল শেখ, ঝাবড়িতলা পঞ্চায়েত সদস্য মুস্তাক শেখ, প্রবীণ শিক্ষক প্রণব চৌধুরী । জালালপুর অঞ্চলে সর্বজনীন দুর্গোৎসব কমিটির উদ্যোগে পাঁচটি বড় পুজো অনুষ্ঠিত হয়।

এই বছর অতিমারি করোণা আবহে জালালপুর ইসলামিক কালচারাল সোসাইটি ও হাজী শামসুদ্দিন আহমেদ ইসলামিক মেমোরিয়াল ফাউন্ডেশন উদ্যোগ নিয়েছে এবার প্রতিটি পূজা মণ্ডপে মাস্ক বিলি ও দুস্থদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়ার। সেলিমপুর সর্বজনিন দূর্গৎসব মণ্ডপ থেকে এই সেবামূলক কার্যক্রমের সূচনা হল।