অবতক খবর, মালদা: গ্রামবাসীদের দীর্ঘদিনের দাবি পূরণের হাত সরকারের তরফ থেকে বাড়ালেও স্থানীয় তৃণমূল নেতার অসহযোগিতার কারণে থমকে গেল পি এম জি এস ওয়াই এর রাস্তার কাজ।

পুরাতন মালদা ব্লকের বাইপাস ৩৪ নম্বর জাতীয় সড়কের নলডুবি থেকে মহামায়া মন্দির পর্যন্ত দীর্ঘ সাড়ে ১৩ কিলোমিটার পিএমজিএসওয়াই রাস্তার কাজ শুরু হয়েছিল গত দুমাস ধরে। রাস্তার মাঝে গ্রাম গুলো পড়ছে মাধাইপুর মোড় গ্রাম শান্তিপুর, ভাটরা, এতগুলো গ্রামের মানুষের একটিমাত্র রাস্তা। আর সেখানে কাজ করতে আজ বাধা সৃষ্টি হল তৃণমূল নেতা জাকির হোসেনের অসহযোগিতার কারণে। রাস্তার দুই সাইডে দখল করে থাকা গ্রামবাসীরা সকলেই তাদের প্রাচীর বারান্দা সিঁড়ি ভেঙে সরিয়ে নিলেও প্রাক্তন মেম্বার এবং বর্তমান তৃণমূল নেতা জাকির হোসেন সেটা সরাতে নারাজ।

বৃহস্পতিবার সকাল ৯ টায় ঠিকাদারের এর তরফ থেকে কাজ শুরু করা হয়। তখন গ্রামবাসীদের মধ্যে বচসা শুরু হয়। গ্রামবাসীদের দাবি, আমরা সবাই বাড়িঘর ভেঙে সরিয়ে নিলেও তৃণমূল নেতা কেন সড়াচ্ছে না? এই নিয়ে কাজ বন্ধ করে দেয় গ্রামবাসীদের একাংশ। প্রায় মাসখানেক আগে পুরাতন মালদা ব্লকের বিডিও এবং মালদা থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু আজ পর্যন্ত কোন পুলিশ প্রশাসনের তরফ থেকে সমস্যার সমাধান করার জন্য কেউ পৌছায়নি সেখানে এমনটাই দাবি গ্রামবাসীদের। গ্রামবাসীদের আরও দাবি যদি সমস্যার সমাধান না হয় তাহলে বৃহত্তর আন্দোলনে নামবো।