অবতক খবর,নিজস্ব প্রতিনিধি,১০অগাস্ট:: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী! ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের অন্তর্গত আনন্দপুর থানার টুকুরিয়াপাট গ্রামে। জানা গিয়েছে, মৃত স্বামীর নাম অশোক কোলা, বয়স আনুমানিক ৪৩ বছর। মৃত স্ত্রীর নাম কেকা কোলা, বয়স আনুমানিক ৩৮ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে খাওয়া – দাওয়া সেরে বাড়ির ভেতর শুয়ে পড়ে স্বামী এবং স্ত্রী।

বুধবার সকাল বেলায় কপাট খুলতেই রক্তাক্ত দেহ উত্তর হয় স্ত্রীর! পড়ে রয়েছে নিথর দেহ, এই দৃশ্য দেখে স্তমিত হয়ে ওঠে পরিবারের লোকজন। পরিবারের ছেলে কোথায় রয়েছে কিছু সময় পর জানতে পারে পাশের বাড়ির গোয়াল ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় স্বামীর দেহ। ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে আনন্দপুর থানার পুলিশ গিয়ে ওই দুই মৃতদেহ উদ্ধারের পাশাপাশি তদন্ত প্রক্রিয়া শুরু করে।

তবে পরিবারের সদস্যদের প্রাথমিক অনুমান, দেনার দায়ে মানসিক অবসাদে দীর্ঘদিন ধরে ভুগছিলেন স্বামী। তার জন্যই হয়তো এই ঘটনা। জানা গিয়েছে, তার এক ছেলে এবং দুই মেয়ে রয়েছে, বড় মেয়ের বিয়ে হয়েছে। ঘটনায় এলাকায় চাঞ্চলের পাশাপাশি শোখের ছায়া নেমে আসে ওই পরিবারে।