অবতক খবর,২০ ডিসেম্বর,গঙ্গারামপুর: স্টেট বাস ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুইজনের ঘটনায় আহত আর আরো দুই। সোমবার সকালে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গঙ্গারামপুর থানার ফুলবাড়ী এলাকায়।ঘটনার পর পুলিশ মৃতদেহ উদ্ধারের পাশাপাশি ঘাতক বাস ও ভুটভুটি আটক করে পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

পুলিশ জানিয়েছে মৃতরা হলেন ধীরেন সরকার(৬০) ও আনন্দ সরকার(৪২) এবং আহত এক যুবকের নাম প্রভাত সরকার (২৫)।সকলের বাড়ি গঙ্গারামপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বোড়ডাঙ্গী এলাকায়।পেশায় ধানের তুষ ব্যবসায়ী।অপর একজনের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে সোমবার সকালে ভুটভুটিতে চেপে তিন ব্যক্তি ফুলবাড়ী দিকে যাচ্ছিল।সেই সময় ফুলবাড়ী কল্যাণী সলভেক্স এর সামনে বুনিয়াদপুর গামী একটি স্টেট বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ভুটভুটির।ঘটনায় গুরুতর আহত হয় ৩ ভুটভুটি যাত্রী সহ এক বাস যাত্রী।

বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই আহতদের তড়িঘড়ি উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়।সেখানে দুজনকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।অপর একজনের অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।আরেকজনের চিকিৎসা চলছে গঙ্গারামপুরে। ঘটনার পর গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘাতক গাড়ি দুটিকে আটক করে পুরো বিষয়টি খতিয়ে দেখছে।